প্রথমবার শুভ-মিম জুটি


প্রকাশিত: ১১:০৫ এএম, ১৪ জুন ২০১৬

আরেফিন শুভ ও বিদ্যা সিনহা মিম দুজনে বেশ কিছু নাটকে জুটি হয়ে কাজ করেছেন। কাজ করেছেন মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘তারকাঁটা’ ছবিতেও। দুজনেরই আলাদা করে রয়েছে গ্রহণযোগ্যতা।

দীর্ঘদিন ধরেই দুজনে অভিনয়ের সঙ্গে যুক্ত। তবে কখনো একসঙ্গে টেলিভিশনের কোনো অনুষ্ঠানে দেখা যায়নি তাদের। তবে এবার সেই সুযোগ করে দিল বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশন। চ্যানেলটির ‘প্রিয় তারকার সঙ্গে’ শিরোনামে অনুষ্ঠানে হাজির হবেন শুভ ও মিম। আর অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন শামীম শাহেদ।

এই অনুষ্ঠান সম্পর্কে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান শামীম শাহেদ বলেন, ‘আরেফিন শুভ ও বিদ্যা সিনহা মিম তরুণ প্রজন্মের কাছে অনেক জনপ্রিয়। তরুণ প্রজন্মের কাছে তাদের কাজ এবং ব্যক্তিজীবনের গল্প তুলে ধরার জন্য একসঙ্গে আমরা আমন্ত্রণ জানিয়েছি আমাদের ঈদের অনুষ্ঠানে। তারা জমজমাট আড্ডায় মেতে উঠেছিলেন। আশা করি, দর্শকের ভালো লাগবে অনুষ্ঠানটি।’

ঈদুল ফিতরের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের ৩য় দিন রাত ৮টা ৫০ মিনিটে বাংলাভিশনে প্রচারিত হবে এই অনুষ্ঠানটি। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহীদ সম্পদ।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।