মিমের নিমন্ত্রণে...


প্রকাশিত: ০৭:৩২ এএম, ১৩ জুন ২০১৬
ছবি : মাহবুব আলম

চলছিলো কানাঘুষা এবং ভেতরে ভেতরে সংবাদ সংগ্রহের চেষ্টা। হঠাৎ কেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম সংবাদ সম্মেলনের আয়োজন করছেন। নিশ্চয়ই কোনো ঘোষণা আসবে গুরুত্বপূর্ণূ।

কেউ কেউ ভাবছিলেন হয়তো বা বিয়ের ঘোষণাই দিয়ে বসবেন এই মিষ্টি মেয়ে। অনেকে অবশ্য মিমকে জিজ্ঞেসও করেছেন সাংবাদিকদের নিমন্ত্রণের হঠাৎ হেতুটা কী? মিম মজা করে এড়িয়ে গেছেন। সাংবাদিকরাও ছিলেন ধোঁয়াশাতে।

নানা সন্দেহ মনে নিয়েই গেল রোববার সন্ধ্যায় রাজধানীর এক অভিজাত রেস্তোরাঁয় মিমের নিমন্ত্রণে হাজির হয়েছিলেন দেশের প্রায় সব সংবাদমাধ্যমের সাংবাদিকরা। এছাড়াও ছিলেন মিমের বাবা-মা ও শুভাকাঙ্ক্ষীরা।

সবাইকে উষ্ণ অভ্যর্থনা জানিয়ে মঞ্চে উঠে মিম জানালেন আয়োজনের মূল কারণ। বলা চলে সব সন্দেহে জল ঢেলে দিলেন তিনি। মিম বললেন, ‘আমি জানি আপনারা সবাই অবাক হয়ে অপেক্ষা করছেন মিম কী জানি ঘোষণা দেয়। অনেকে আমার কাছে জানতে চেয়েছেন আমি বিয়ে করছি কি না। কেউ কেউ জানতে চেয়েছেন বলিউডের ছবি করছি কি না। না, এসব কিছুই না। এই আয়োজন আমি সাংবাদিক ভাই-বন্ধুদের জন্য করেছি একটু সময় কাটানোর জন্য। আমার আজকের মিম হয়ে উঠার পেছনে আমার ভক্ত-অনুরাগীদের পাশাপাশি আপনাদের সমর্থন ও ভালোবাসা সবসময়ই আমাকে সাহস ও অনুপ্রেরণা যুগিয়েছে। অভিনয় জীবনের সেরা অর্জন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। মূলত এ কারণেই আজকের আয়োজন। আমার পুরস্কারের আনন্দ আপনাদের সঙ্গে ভাগাভাগি করে নিতেই আমি আজ এখানে উপস্থিত হয়েছি।’

Mim

মিম আরো বলেন, ‘আমার মা চেয়েছিলেন সবাইকে বাসায় ডেকে ঘরোয়াভাবে একটা আয়োজন করতে। কিন্তু এত মানুষের জায়গা দিকে পারব না বলেই রেস্টুরেন্টে এসেছি। তবে আপনারা মনে করুন এটা আমার বাসা। আমরা আজ পারিবারিক আড্ডাতেই মেতে উঠতে চাই।’

মিম ‘জোনাকির আলো’ সিনেমায় অভিনয়ের জন্য ২০১৪ সালের শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় ছবিটি পরিচালনা করেছেন খালিদ মাহমুদ মিঠু। এখানে মিম অভিনয় করেছিলেন ইমনের বিপরীতে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।