দুই বছর পর জানালেন ডিভোর্সের কারণ!


প্রকাশিত: ১১:২৪ এএম, ১২ জুন ২০১৬

সংসারের সুতোটা ছিড়েছে দীর্ঘ দু বছর হয়ে গেছে। তা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি বলিউড তারকা হৃত্বিক রোশন ও সাবেক স্ত্রী সুজান খান। তবে এবার নিজেদের বিচ্ছেদের কারণটা জানিয়ে দিলেন সুজান। প্রকাশ্যেই বলে দিলেন, কেন ভাঙ্গলো ১৪ বছরের দীর্ঘ বিবাহিত সম্পর্ক।

সম্প্রতি গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে সুজান জানান, ‘আমাদের দুজনের সম্পর্কের তিক্ততা এতোদূর পর্যন্ত গড়িয়েছিলো যে একসাথে থাকা আর সম্ভব হচ্ছিলো না। হৃত্বিকের বেখেয়ালী জীবন যাপন ও আমার প্রতি তার উদাসীনতাই ডিভোর্স নিতে বাধ্য করেছিলো।’

তবে বিচ্ছেদের পরেও যে তারা দুজনে বেশ ভালো বন্ধুত্ব বজায় রাখছেন তা জানাতেও ভোলেননি সুজান। তিনি জানান, ‘আমরা দুজনেই সন্তানদের কাছে তাদের ভালো বাবা মা হয়ে থাকতে চাই।’ এবং এখনো নাকি বাচ্চাদের স্কুলের যে কোনো অনুষ্ঠানেও দুজনে উপস্থিত থাকেন। একসঙ্গে দীর্ঘ সময় গল্প গুজব করেও কাটান।

বিবাহ বিচ্ছেদের প্রায় দু বছর হয়ে গেলেও এ ব্যাপারে বরাবরই নিরব থেকেছেন হৃত্বিক। তিনি বর্তমানে ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘কাবিল’র শুটিং নিয়ে।

আরএএইচ/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।