এক গানে প্রিয়াংকা ও রোনালদো (ভিডিও)


প্রকাশিত: ১০:১৮ এএম, ১২ জুন ২০১৬

হলিউডের রাজপুত্র খ্যাত সংগীত তারকা এনরিক ইগলেসিয়াস সম্প্রতি প্রকাশ করেছেন তার নতুন গানের ভিডিও। ‘ডোন্ট ইউ নিড সামবডি’ শিরোনামে গাওয়া গানটি এরইমধ্যে ঝড় তুলেছে বিশ্ব সংগীতাঙ্গনে।

সাধারন শ্রোতা-দর্শকদের পাশাপাশি এই গানের উন্মাদনা ছুঁয়ে গেছে বিশ্ব নন্দিত সব তারকাদেরও। তারই প্রমাণ মিললো সম্প্রতি প্রকাশ হওয়া গানটির নতুন একটি ভিডিওতে। সেখানে দেখা গেছে অভিনয়, গান, খেলাধুলাসহ নানা অঙ্গনের তারকারা এই গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে অভিনয় করেছেন।

এই তালিকায় আছেন বলিউডের দেশি গার্ল প্রিয়াংকা চোপড়া থেকে শুরু করে রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ান রোনালদো। এছাড়াও আছেন পপ গায়ক অ্যাকন ও জেনিফার লোপেজ, মেসুত ওজিল, হামেস রদ্রিগেজ, ডেভিড লুইজ, রাফায়েল নাদাল, মিলা জোবোভিচ প্রমুখ।

এই গানটি এখন পর্যন্ত প্রায় সাড়ে ৫ লাখ বার দেখা হয়েছে ভিডিও শেয়ারিং সাইট ইউটিউবে। গানটিতে এনরিকের সঙ্গে কণ্ঠ দিয়েছেন সেরাহ ও শ্যাগি।

দেখুন গানটির ভিডিও : 



আরএএইচ/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।