টাকা উদ্ধার করতে প্রতিবাদী বিপাশা হায়াত


প্রকাশিত: ০৮:৪২ এএম, ১২ জুন ২০১৬

বিপাশা হায়াত। অভিনেয়র আঙিনায় নন্দিত এক নাম। তার অভিনয় মুগ্ধতা দিয়েছে সব শ্রেণির দর্শকদের। আজকাল আর নিয়মিত অভিনয় করতে দেখা যায় না তাকে। মনোনিবেশ করেছেন ছবি আঁকায়।

তবে আসন্ন ঈদ উপলক্ষে অনিমেষ আইচের পরিচালনায় বহুদিন পর নাটকে কাজ করলেন বিপাশা। ‘শেকল’ নামের নাটকটির গল্পটা অভিনেত্রী ভাবনার আর চিত্রনাট্য সাজিয়েছেন অনিমেষ আইচ।

সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে এর শুটিং সম্পন্ন হয়েছে। এখানে বিপাশা হায়াতের চরিত্রের নাম আলেয়া। তাকে দেখা যাবে একটি রেস্তোরাঁর ক্লাউন হিসেবে কাজ করতে। এখানে পরিবারের সঙ্গে খেতে আসা শিশু-কিশোরদের মজার অঙ্গভঙ্গি করে আনন্দ দেন বিপাশা। বেশিরভাগ ক্ষেত্রে তিনি পরেন মিকি মাউসের পোশাক। পুত্র অসুস্থ হয়ে পড়ায় আলেয়া তার পারিশ্রমিক চাইতে গেলে গড়িমসি করে রেস্তোরাঁ কর্তৃপক্ষ। একপর্যায়ে প্রতিবাদী হয়ে উঠেন তিনি। নিজের টাকা উদ্ধার করতে হাতে তুলে নেন অস্ত্র।

বিপাশা জানালেন, ‘চমৎকার একটি গল্প এই নাটকের। চরিত্রটি আমার মনে ধরেছে বলেই কাজ করতে রাজি হয়েছি। আর অনিমেষের কাজগুলো আমার বেশ ভালো লাগে। আশা করি দর্শকদের নাটকটি ভালো লাগবে।’

তিনি আরো জানান, সর্বশেষ ২০১৪ সালে নিজের পরিচালনায় ‘মা’ টেলিছবিতে অভিনয় করেছিলেন বিপাশা।

এদিকে অনিমেষ আইচ জানালেন, এবারের ঈদে আরটিভিতে প্রচার হবে ‘শেকল’ নাটকটি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।