ডাবিং নিয়ে ব্যস্ত শিবলী নওমান


প্রকাশিত: ০৮:১৩ এএম, ১২ জুন ২০১৬
ছবি : মনজুরুল আলম

ঢাকাই ছবির নতুন মুখ শিবলী নওমান। মিজানুর রহমান লাবুর পরিচালানায় নির্মাণাধীন ‘তুখোড়’
চলচ্চিত্রের নায়ক তিনি। ছবিটিতে তার বিপরীতে দেখা যাবে কলকাতার রাতাশ্রীকে।

শিবলী নওমান জানালেন, ছবির শুটিং শেষ। বর্তমানে ডাবিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শিগগিরই ছবিটি সেন্সরে জমা পড়বে।

ছবিতে নিজের চরিত্র নিয়ে তেমন করে মুখ খুলতে চান না নায়ক। তিনি বলেন, ‘এটুকু চমক হিসেবে রইল দর্শকদের জন্য। তারা হলে এসেই জেনে যাবে ছবির গল্প ও আমার চরিত্র।’

নতুন কোনো ছবিতে কাজ করছেন- এই প্রশ্নের জবাবে শিবলী বলেন, ‘আমি আসলে ‘তুখোড়’ নিয়েই মজে আছি। আপাতত চাইছি প্রথম ছবিটি কেমন রেসপন্স পায় দর্শকের কাছে সেটি দেখতে। তাছাড়া গণহারে কাজ না করে একটু দেখে বুঝে ভালো কাজ করতে চাই। ভালো গল্প, ভালো চিত্রনাট্য নির্ভর কাজ করতে চাই। যাদের সাথে কাজ করলে প্রতিনিয়ত শিখতে পারবো এমন প্রত্যেকের সাথে কাজ করতে চাই।’

Shibly

পজেটিভ সিস্টেম্স অ্যান্ড সাাপোর্টসের ব্যানারে মাহমুদুল হক রাজীবের কাহিনি ও এহ্তেশামুল হক সানজিবের প্রযোজনায় এ ছবিটিতে রাতাশ্রী ও শিবলী ছাড়াও অভিনয় করেছেন আলিরাজ, বাপ্পারাজ, শিমুল খান, রহমতউল্লাহ্, মাহমুদুল ইসলাম মিঠু, সামিহা খান, সাদিয়া সোমা, টুটুল চৌধুরী, রাশেদ মামুন অপু, শিখা খান, শায়েরী ও আইটেম সং-এ পারফর্ম করেছেন স্টানিং মিতু।

বাংলাদেশের মনোরম লোকেশনের পাশাপাশি বড় বাজেটের এ চলচ্চিত্রটির শুটিং হয়েছে ব্যাংককের ফুকেট ও অস্ট্রেলিয়ার সিডনিতে। কলকাতার রেন্ট সিনেমাটিক্স এবং ই. কিউ. মিউজিক স্টেশনের কারিগরি সহযোগিতায় ছবির সবক’টি গানের সুর ও সংগীত পরিচালনায় রয়েছেন বেলাল খান, প্রসেনজিত চট্টোপাধ্যায় (কলকাতা) ও তানভীর আলম সজীব।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।