অসুস্থ হয়ে ঢাকায় ফিরে এলেন নুসরাত ফারিয়া


প্রকাশিত: ০১:৪২ পিএম, ১১ জুন ২০১৬

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে গুণী নির্মাতা জাকির হোসেন রাজু নির্মাণ করছেন নতুন ছবি। এর নাম ‘প্রেমি ও প্রেমি’। এতে জুটি বেঁধে অভিনয় করছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া।

বান্দরবানে চলছিল ছবিটির শুটিং। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। তাই তাকে বান্দরবান থেকে দ্রুত ঢাকায় নিয়ে আসা হয়েছে। আর নায়িকার অনুপস্থিতিতে স্থগিত রয়েছে ছবির দৃশ্যধারণের কাজ।

কয়েকদিন আগে বান্দরবানে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়াকে নিয়ে ‘প্রেমি ও প্রেমি’ ছবির দৃশ্যায়ন শুরু হয়। সুন্দরভাবেই সব চলছিল। কিন্তু দ্বিতীয় দিনের কাজ করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন ফারিয়া। বান্দরবানের স্থানীয় চিকিৎসকের পরামর্শে বিশ্রাম নিয়ে আবার শুরু করেন কাজ। কিন্তু কিছুতেই কর্মশক্তি পাচ্ছিলেন না তিনি। তাই পূর্ণ বিশ্রামের জন্য ঢাকায় চলে এসেছেন।

ছবির পরিচালক জাকির হোসেন রাজু জানান, ‘বেশ কিছু ছবিতে টানা কাজ করে ও আসলে খুব ক্লান্ত। ওর রক্তচাপও কমে এসেছিল। তাই চিকিৎসকের পরামর্শেই ফারিয়াকে ঢাকায় পাঠাতে হয়েছে। ওকে প্রয়োজনীয় ওষুধও দেয়া হয়েছে। আশা করা হচ্ছে এক সপ্তাহের মধ্যেই তৈরি হয়ে যাবে ফারিয়া।’

এদিকে এবারের ঈদে মুক্তি পাবে নুসরাত ফারিয়া অভিনীত ‘বাদশা দ্য ডন’। এই ছবিতে জিতের বিপরীতে অভিনয় করেছেন তিনি।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।