গ্রামীণফোনের বিজ্ঞাপনের মডেল তাহসান ও মীম


প্রকাশিত: ০৯:০৯ এএম, ১১ জুন ২০১৬

দেশের সর্ববৃহৎ মোবাইল অপারেটর গ্রামীণফোন সবার আগে পুরো দেশকে ইতোমধ্যে থ্রিজি বা তৃতীয় প্রজন্মের নেটওয়ার্কের আওতায় নিয়ে এসেছে। শক্তিশালী থ্রিজি নেটওয়ার্ক নিয়ে সম্প্রতি অপারেটরটি তৈরি করেছে তিনটি নতুন বিজ্ঞাপনচিত্র।

বিজ্ঞাপনচিত্রগুলোয় দেখানো হয়েছে পছন্দের মানুষ যতো দূরেই যাক না সম্পর্কের দূরত্ব বাড়বে না কখনই। গ্রামীণফোন শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে দেশের প্রতিটি অঞ্চলের মানুষকে একে অপরের সঙ্গে সংযুক্ত করে রেখেছে। বিজ্ঞাপনচিত্রগুলোয় মডেল হিসেবে দেখা যাবে গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খান এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীমকে।

টিভিসিতে তাহসানের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন মীম। সেখানে দেখা যাবে একজন সফল সংগীতশিল্পী হিসেবে তাহসান বিয়ে করেন পেশাদার আলোকচিত্রী মীমকে। কাজের তাগিদে মীমকে একাই বিভিন্ন সময়ে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে ছুটে যেতে হয়। কিন্তু গ্রামীণফোনের শক্তিশালী থ্রিজি নেটওয়ার্কের বদৌলতে তাহসান আর মীমের যোগাযোগে দূরত্ব কোন বাধা হতে পারেনি।

জানা গেছে, শিগগিরিই টিভি চ্যানেলগুলোয় গ্রামীণফোনের তিনটি বিজ্ঞাপনচিত্রের প্রচার শুরু হবে।  

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।