রিয়াজ-শাবনূর হয়ে হাজির শুভ-জলি! (ভিডিও)


প্রকাশিত: ০৭:৫৫ এএম, ০৮ জুন ২০১৬

নব্বই দশকের শেষদিকে ঢাকাই ছবির জনপ্রিয় জুটি হিসেবে অসংখ্য চলচ্চিত্র উপহার দিয়েছেন রিয়াজ-শাবনূর। এই জুটির পর দেশে সব শ্রেণির দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পাওয়ার মতো আর কোনো জনপ্রিয় জুটি এখন পর্যন্ত গড়ে ওঠেনি।

এই দুই তারকার ছবিগুলোর প্রায় প্রতিটিতেই থাকতো মন মাতানো একটি করে রোমান্টিক গান। তেমনি ‘ভালোবাসি তোমাকে’ ছবিতে রিয়াজ-শাবনূর জুটির মুখে দারুন জনপ্রিয়তা পেয়েছিলো ‘অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন’ শিরোনামের গানটি। এতে কণ্ঠ দিয়েছিলেন প্রয়াত সংগীতশিল্পী খালিদ হাসান মিলু ও শ্রোতাপ্রিয় গায়িকা কনক চাঁপা।

গানটির গ্রহণযোগ্যতা বিবেচনা করে এবং নতুন প্রজন্মের দর্শকদের কাছে গানটিকে নতুন করে উপস্থাপন করতে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রপরিচালক জাকির হোসেন রাজু তার নতুন ছবি ‘নিয়তি’তে ব্যবহার করেছেন। আর এই গানে রিয়াজ-শাবনূরের পরিবর্তে নতুন করে ঠোঁট মিলিয়েছেন চিত্রনায়ক আরিফিন শুভ ও চিত্রনায়িকা জলি। নতুন করে গানটিতে কণ্ঠ দিয়েছেন ন্যান্সি ও ইমরান। গানের সুর নতুন করে করেছেন কলকাতার সংগীত পরিচালক স্যাভি।

গতকাল ইউটিউবে গানটি রিলিজ দেওয়া হয়েছে। এরইমধ্যে বেশ ভালো সাড়া পেয়েছে গানটি। তবে গানটিতে ইমরানের গায়কীর সমালোচনাও করেছেন অনেকে। কেউ কেউ দাবি করেছেন, গানটির নতুন করে সংগীতায়োজন বেশ গতির এবং শ্রুতিমধুর লাগেনি। মিউজিক রোমান্টিকতার বদলে কানে ও মনে যন্ত্রণা দেয। তারা বলেন, ‘রিমেক মানে প্রযুক্তির ছোঁয়ায় আগেরটির চেয়ে ভালো কিছুর প্রত্যাশা। কিন্তু সেখানে এই গানটির যাচ্ছেতাই মিউজিক হয়েছে। পাশাপাশি শিল্পী বাছাই একদমই বেমানান হয়েছে। এই ধরনের গানের সঙ্গে ইমরানের গলা কোনাভাবেই মানায় না।’

পরিচালক আরো জানালেন, ‘নিয়তি’র সব কাজই শেষের দিকে। ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

দেখুন গানটির ভিডিও :


এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।