সাইমনের চোখের দেখা সেন্সরে জমা


প্রকাশিত: ০৭:০০ এএম, ০৮ জুন ২০১৬
ফটোগ্রাফার : মাহবুব আলম

চিত্রনায়ক সাইমন সাদিক অভিনীত চলচ্চিত্র ‘চোখের দেখা’ গতকাল (মঙ্গলবার) সেন্সরে জমা পড়েছে। রোমান্টিক গল্প নির্ভর ছবিটি পরিচালনা করেছেন পি এ কাজল। ছবিতে সাইমনের বিপরীতে আছেন অহনা। সাইমন-অহনা জুটির এটি প্রথম ছবি।

ছবিটি নিয়ে দারুণ আশাবাদী সাইমন। তিনি বলেন, ‘ছবির কাজ শেষ হয়েছে অনেক দিন আগে। সাময়িক জটিলতা কাটিয়ে ছবিটি গতকাল সেন্সরে জমা পড়েছে। খুব তাড়াতাড়ি হয়তো সেন্সর অনুমতি মিলবে।’

সাইমন আরো বলেন, ‘চোখের দেখা’ ছবির গল্পটা এতো ভালো যে দর্শকরা ছবিটি না দেখলে সেটি অনুধাবন করতে পারবেন না। প্রেম-অ্যাকশনের সমন্বয়ে ছবিটি নির্মিত হয়েছে। মৌলিক গল্পের ‘চোখের দেখা’ নিয়ে আমি খুব আশাবাদী।

সাইমন-অহনা ছাড়া ছবিতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শামস সুমন ও শতাব্দী ওয়াদুদ। কুশলী মাল্টিমিডিয়া প্রযোজিত ‘চোখের দেখা’ ছবির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন পি এ কাজল। তিনি জানালেন, ‘চোখের দেখা ছবিটি অনেক যত্ন নিয়ে নির্মাণ করেছি। দুই ঈদের মাঝামাঝি সময়ে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে।’

ঢাকা, সিলেট, রাঙামাটি, বান্দরবান ও কক্সবাজারে ‘চোখের দেখা’ ছবির দৃশ্যধারণের কাজ হয়েছে। ছবিটিতে গান থাকছে ৫টি। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু ও সুমন কল্যাণ।

উল্লেখ্য, সাইমন অভিনীত সর্বশেষ ‘অজান্তে ভালোবাসা’ ছবিটি মুক্তি পায়। বর্তমানে এই নায়ক একাধিক ছবি নিয়ে ব্যস্ত আছেন। এরমধ্যে রয়েছে মায়াবিনী, তুই আমার, ধুম ধাড়াক্কা, মন যারে চায় ইত্যাদি।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।