বাণিজ্যিক ছবিতে নিয়মিত হবেন মাজনুন মিজান


প্রকাশিত: ০১:৪৩ পিএম, ০৭ জুন ২০১৬

ছোট পর্দার দাপুটে অভিনেতা মাজনুন মিজান। প্রয়াত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের বেশকিছু নাটকে অভিনয় করে তিনি প্রশংসিত হয়েছেন। এরই সূত্র ধরে তিনি চলে আসেন টিভি নাটকে জনপ্রিয়দের কাতারে।

ছোট পর্দার পাশাপাশি কাজ করেছেন বেশকিছু চলচ্চিত্রেও। তবে সম্প্রতি তিনি আরো বেশকিছু  ছবিতে কাজ করছেন। জানালেন, এখানে তিনি নিয়মিত হতে চান।

এই অভিনেতা প্রথমবারের মতো বাণিজ্যিক ঘরানার ছবি শামিম আহমেদ রনির ‘বসগিরি’তে নতুন লুকে হাজির হচ্ছেন। এখানে তাকে দেখা যাবে শাকিব খানের সহচর হিসেবে। ছবিতে তার নাম সিস্টেম।

মাজনুন মিজান বলেন, ‘বসগিরি ছবির নির্মাতা শামীম আহমেদ রনি আমার খুব কাছের মানুষ। সে যখন আমাকে ছবিতে কাজের কথা বলেন, তখন আমার খুব বেশি আগ্রহ ছিল না। কিন্তু পরে যখন স্ক্রিপ্ট পড়েছি তখন ভাবলাম আরে এই চরিত্রটি তো আমার জন্য! তারপর ছবিতে অভিনয় করতে সম্মতি জানাই। ছবির হিরো শাকিব খান। এখানে আমি তার ক্লোজ ফ্রেন্ডের চরিত্রে অভিনয় করবো। আমার চরিত্রের গভীরতা অনেক বেশি। বাকিটা চমক হিসেবেই রাখতে চাই।’

‘বসগিরি’ ছবির প্রথম লটের শুটিং শেষ। আজ মঙ্গলবার (৭ জুন) থেকে পূবাইলে শুরু হয়েছে দ্বিতীয় লটের শুটিং। আগামী ১১ জুন থেকে এফডিসিতে শুরু হবে এর পরবর্তী নির্মাণ কাজ।

তিনি বলেন, ‘নাটকে কাজের পাশাপাশি এখন থেকে বাণিজ্যিক ছবিতেও নিয়মিত কাজ করবো। তবে সেটি হতে হবে মানসম্মত এবং রুচিশীল কাজ। বসগিরি ছবির চরিত্রটি আমার মনের মত। এখান থেকে আশা করছি দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন।’

যোগ করে আরো বলেন, ‘শামীম আহমেদ রনি আগামীতে আরো কিছু ছবি নির্মাণ করবেন। সেখানেও কাজের ব্যাপারে আমার সঙ্গে প্রাথমিক কথা হয়েছে। পারভেজ খান প্রযোজিত সে ছবির আনুষ্ঠানিক ঘোষণা আসবে শিগগিরই।’

এদিকে আসছে রোজার ঈদে ছোট পর্দার বেশকিছু নাটক- টেলিছবিতে হাজির হবেন মাজনুন মিজান।  

এনই/এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।