পুলিশ অফিসার শিমুল খান


প্রকাশিত: ০৯:১২ এএম, ০৫ জুন ২০১৬

শ্বশুরবাড়ি জিন্দাবাদ খ্যাত নির্মাতা দেবাশিষ বিশ্বাস। হাতে নিয়েছেন নতুন ছবির কাজ। ছবির নাম ‘চল পালাই’। ত্রিভূজ প্রেমের গল্পের এই ছবিটিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করবেন শিপন, তমা মির্জা এবং শাহরিয়াজ।

ছবিটিতে সম্প্রতি কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই ছবির আরো এক জনপ্রিয় মুখ শিমুল খান। তাকে দেখা যাবে পুলিশ অফিসার ইব্রাহিম চরিত্রে। এই ছবি দিয়েই প্রথমবারের মতো দেবাশিষের পরিচালনায় কাজ করতে যাচ্ছেন শিমুল।

গতকাল শনিবার (৪ জুন) সন্ধ্যায় কাকরাইলে দেবাশিষ বিশ্বাসের নিজস্ব অফিসে চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভভাবে চুক্তি স্বাক্ষর করেছেন এই অভিনেতা।

Shimul-Khan

এ প্রসঙ্গে শিমুল বলেন, ‘আমাদের পারস্পরিক পরিচয় অনেকদিনের হলেও ক্যারিয়ারে প্রথমবারের মত দেবাশিষ বিশ্বাসের ছবিতে অভিনয় করতে যাচ্ছি। দারুণ আনন্দিত আমি। দাদার সঙ্গে ভালো কিছু হবে বলেই প্রত্যাশা।’

প্রায় চলচ্চিত্রেই শিমুলকে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যায়। এখানেও কী তেমনটি হবে? প্রশ্নের জবাবে শিমুল বললেন, ‘এখানে আমি একজন পুলিশ অফিসারের চরিত্রে হাজির হবো। তবে চরিত্রটি কেমন সেটি দর্শকদের জন্য চমক হিসেবে রইল।’

আগামী ৭ আগস্ট বান্দরবন থেকে ছবিটির শুটিং শুরু হচ্ছে। এটি নতুন বছরের শুরুর দিকেই মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।