আট বছর পর অ্যালবাম নিয়ে ফিরছেন রুমি


প্রকাশিত: ০৭:৪৭ এএম, ০৪ জুন ২০১৬

আট বছর পর ক্লোজআপ তারকা সংগীতশিল্পী রুমির নতুন একক অ্যালবাম আসতে যাচ্ছে। অ্যালবামের নাম ‘মুসাফির’। তিনটি গান নিয়ে সাজানো হয়েছে অ্যালবামটি। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি স্টুডিওতে গানগুলোর রেকর্ডিং শেষ হয়েছে।
 
অ্যালবামে গান লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সংগীত করেছেন রেজওয়ান, জিয়াউদ্দিন আলম ও রাব্বি। এর মধ্যে ‘মুসাফির’ গানটির মিউজিক ভিডিও তৈরি হবে খুব শিগগিরই- জানালেন রুমি। ঈদুল ফিতরে সিএমভির ব্যানারে অ্যালবাম ও মিউজিক ভিডিও- দুটিই একসঙ্গে বাজারে আসার কথা রয়েছে।

নিজের নতুন অ্যালবাম নিয়ে রুমি বলেন, ‘দীর্ঘদিন পর একক অ্যালবাম নিয়ে আসছি। অনেক উত্তেজনা কাজ করছে মনে। সময়ের সঙ্গে শ্রোতারা বদেলেছেন, তাদের রুচিরও পরিবর্তন এসেছে। সেইদিক বিবেচনা করেই গান তৈরি করেছি। আশা করি সবার ভালো লাগবে।’

সংগীত প্রতিভা অন্বেষণের রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ’র মধ্য দিয়ে পরিচিতি পাওয়ার বছর তিনেকের মধ্যে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান রুমি। ২০০৮ সালে রুমির সর্বশেষ একক অ্যালবাম ‘তারছেঁড়া’ মুক্তি পায়। এরপর ২০১১ সালে দেশে ফিরে প্রিন্স মাহমুদের মিশ্র অ্যালবাম নির্ববাচিতা’য় ‘ভালো বাসে না’ শিরোনামে একটি গান করেছিলেন। সেটি বেশ জনপ্রিয়তা পেয়েছিলো। কিন্তু আবারো আমেরিকায় পাড়ি দেয়ায় গানে তিনি অনিয়মিত হয়ে পড়েন। তবে বর্তমানে তিনি স্থায়ীভাবে দেশেই বাস করছেন। আর জানালেন, প্রিয় গানের ভুবনে নিয়মিত হতে চান তিনি।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।