প্রকাশ হলো জিয়াউদ্দিন আলমের কথায় প্রেম দিওয়ানা


প্রকাশিত: ১২:২৮ পিএম, ০৩ জুন ২০১৬

জিয়াউদ্দিন আলমের কথা ও আয়োজনে ‘প্রেম দিওয়ানা’ অ্যালবামটি অনলাইনে প্রকাশ হয়েছিল গেল পহেলা বৈশাখে। এবার এটি সিডি আকারেও প্রকাশ হয়েছে। বুধবার (১ জুন) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির কার্যালয়ে অনুষ্ঠিত হলো অ্যালবামের মোড়ক উন্মোচন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শফিক তুহিন, সুমন কল্যাণ, জয় শাহরিয়ার, বেলাল খান, রিংকু, রুমি আলম , কিশোর, এফএ সুমন ও কাজী শুভসহ গানের ভুবনের আরও অনেক প্রিয় মুখ।

আলমের কথা ও সুরে ‘প্রেম দিওয়ানা’ অ্যালবামটিতে থাকছে ৮টি গান। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন শফিক তুহিন, কাজী শুভ, বেলাল খান, আহম্মেদ হুমায়ন, ইলিয়াস হোসেন, অয়ন চাকলাদার, আদনান, আতক রহমান, নদী, ইয়াসমিন লাবন্য ও টিনা মুস্তারী।

আলমের পাশাপাশি এই অ্যালবামে ২টি গান লিখেছেন এ মিজান ও সজীব শাহরিয়ার। বাকি গানগুলো লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ, আহমেদ হুমায়ুন, রেজয়ান শেখ, আদনান, এস ডি সাগর ও সাজেদুর শাহেদ।

অনুষ্ঠানে আরো একটি অ্যালবাম প্রকাশ হয়। এ দু’টি অ্যালবামের আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন ছাড়াও ছিল আগত অতিথিদের অংশগ্রহণে সিএমভি’র ফেসবুক পেইজ থেকে লাইভ স্ট্রিমিংয়ের মতো ভিন্ন মাত্রার আয়োজন। যেখানে এ প্রজন্মের তারকা শিল্পীরা সরাসরি কথা বলেছেন ফেসবুক ভক্তদের সঙ্গে।

এলএ/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।