ভেঙে যাচ্ছে শিল্পা শেঠির সংসার!


প্রকাশিত: ০৭:৩৬ এএম, ০২ জুন ২০১৬

তারকাদের সংসারকে তাসের ঘর বলা হয়! কারণ তারা সম্পর্ক গড়ে যেমন করে সংসার পাতেন ঠিক তার উল্টোভাবে তাদের বিচ্ছেদ ঘটে। এবার শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি ও ব্যবসায়ী রাজ কুন্দ্র দম্পতির সংসার ভাঙছে!

ভারতের প্রথমসারির একটি গণমাধ্যম এমন খবরই প্রকাশ করেছে। সংসার ভাঙনের কারণ হিসেবে উল্লেখ করা হয়- শিল্পার স্বামী রাজের বেশিরভাগ সময় কাটে ব্যবসা নিয়ে। তলপি-তলপা নিয়ে অফিসকেই নাকি বাড়ি বানিয়ে ফেলেছেন তিনি! এ কারণেই মূলত তাদের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। এর পরিণতিতে বিচ্ছেদ পর্যন্ত হওয়ার আশংকা রয়েছে!

উল্লেখ, ২০০৯ সালে রাজ কুন্দ্রকে ভালোবেসে বিয়ে করেন শিল্পা শেঠি। ভিহান রাজ কুন্দ্র নামে তাদের চার বছর বয়সী পুত্রসন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামী, সন্তান ও সংসারেই মনোযোগী শিল্পা। মাঝে মধ্যে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন। এর অংশ হিসেবে কয়েকদিন আগে ঢাকায় ঘুরে গেছেন তিনি। সত্যিই এই দম্পতির বিচ্ছেদ হচ্ছে কিনা তা আরো পরিষ্কারভাবে জানতে হয়তো আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।