নয় মাস পর ছেলেসহ দেশে ফিরলেন রুহি


প্রকাশিত: ১০:৩৮ এএম, ৩১ মে ২০১৬

মডেল অভিনেত্রী দিলরুবা ইয়াসমীন রুহি দীর্ঘ নয় মাস পর দেশে ফিরেছেন। গেল ২৩ মে তিনি স্বামী মুনসুর আলী ও পুত্রকে নিয়ে ঢাকায় পা রাখেন। স্বামীর সঙ্গে রুহি এতদিন লন্ডনেই ছিলেন।

সেখান সুখের দাম্পত্যে এক পুত্র সন্তানের জন্ম দেন এই মডেল ও অভিনেত্রী। তার নাম রোহান মুনসুর আলী। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর তাকে নিয়ে এবারই প্রথম দেশে এসেছেন তিনি।

রুহি জানালেন, তার সন্তান রুহানের বয়স একমাত্র পাঁচ মাস। মূলত সকল আত্মীয়-স্বজনদের কাছে পুত্রকে পরিচয় করিয়ে দেওয়ার জন্যই দেশে এসেছেন। থাকবেন আগামী ঈদ পর্যন্ত। এরপর আবারো উড়াল দেবেন যুক্তরাজ্যে।

উল্লেখ্য, র্যাম্প মডেল হিসেবে শোবিজে যাত্রা শুরু করেন দিলরুবা ইয়াসমীন রুহি। ফ্যাশন হাউজের পাশাপাশি বেশ কিছু বিজ্ঞাপন চিত্রের মডেল হিসেবে কাজ করেছেন তিনি। এছাড়া চলচ্চিত্রেও অভিনয় করে প্রশংসিত হয়েছেন। তার অভিনীত সর্বশেষ ‘জিরো ডিগ্রী’ ছবিটি মুক্তি পায় গেল বছর ফেব্রুয়ারিতে।

এনই/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।