বিয়ে করে মিডিয়া ছাড়লেন মডেল হৃদি


প্রকাশিত: ০১:২৩ পিএম, ৩০ মে ২০১৬

টানা দশ বছর মডেলিংয়ের সঙ্গে যুক্ত থেকেও গেল কয়েকমাস ধরেই মিডিয়াতে অনিয়মিত জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তাবাসসুম অনিলা হৃদি। খোঁজ নিতে গিয়ে জানা গেল বিয়ে করে সংসারী হয়েছেন তিনি। পাত্র আদনান ইবন। তিনি ইংলিশ মিডিয়াম স্কুল স্কলাস্টিকার প্রশাসক হিসেবে কর্মরত আছেন।

সম্প্রতি রাজধানীর ধানমন্ডির একটি কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে জানালেন হৃদি। তিনি বললেন, ‘পরিবারের পছন্দে বিয়েটা করেই ফেললাম। সকলেই কাছে দোয়া চাই। যেন সারাজীবন একসঙ্গে সুখে কাটাতে পারি।’  

hridi

তিনি আরো জানালেন, ‘মিডিয়াতে কাজ করবো না। সংসারে মনোযোগী হতে চাই। জানি খুব মিস করবো প্রিয় অঙ্গন ও তার মানুষদের। সবাই ভালো থাকুক। আমিও দোয়া চাই।’

hridi

উল্লেখ্য, ২০০৫ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতা থেকে উঠে আসেন হৃদি। তার পরপরই ঝুঁকে পড়েন কোরিওগ্রাফিতে। মাঝে টুকটাক নাটকেও দেখা গেছে তাকে। অংশ নিয়েছেন বিভিন্ন ফ্যাশন হাউসের ফটোশুটে। বড়পর্দাতেও কাজ করেছেন। সানিয়াত হোসেনে ‘অল্প সল্প প্রেমের গল্প’ ছবিতে তার স্বল্প উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

এনই/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।