প্রথমবারের মতো টিভি সিরিজের অভিনয়ে আমির খান


প্রকাশিত: ১১:৪৮ এএম, ৩০ মে ২০১৬

বলিউড সুপারস্টার আমির খান যিনি কিনা সবসময় লোকচক্ষুর আড়ালে থাকতেই পছন্দ করেন। বছর বছর নতুন ছবির মাধ্যমে রুপালী পর্দায় তার দেখা মিললেও আর সবখানেই আমির অনুপস্থিত।

সহজে তাকে হাজির করানো যায়না কোনো পুরস্কার বিতরনী অনুষ্ঠান অথবা কোনো তারকা পার্টিতে। তবে এবার রূপালি পর্দার বাইরে দেখা মিলবে মিষ্টার পারফেকশনিষ্টের।

জানা গেছে, ভারতীয় টিভি সিরিয়াল ‘টুয়েন্টিফোর’- এ কাজ করার প্রস্তাব দেয়া হয় আমির খানকে। এই সিরিয়ালের অন্য অভিনেতা বলিউড তারকা অনিল কাপুরের দেয়া প্রস্তাবটি ফেরাননি আমির। তবে প্রথমে ভেবেছিলেন শুধুমাত্র ডাবিংয়ে কন্ঠ দিবেন। কিন্তু অনিল কাপুর তাকে অনুরোধ করেছেন যাতে অন্তত একটি পর্বে হলেও অভিনয় করেন। আমিরও এ প্রস্তাবে বেশ আগ্রহ প্রকাশ করেছেন। যদি সবকিছু ঠিক থাকে তবে ‘টুয়েন্টিফোর’ সিরিয়ালের দ্বিতীয় সিজনেই দেখা যাবে আমিরকে।

উল্লেখ্য, ভারতীয় স্যাটেলাইট চ্যানেল কালার্স টিভিতে প্রচার হওয়া ‘টুয়েন্টিফোর’ সিরিয়ালে বিভিন্ন সত্যি ঘটনাকে তুলে ধরা হয়। সম্প্রতি শেষ হয়েছে সিরিয়ালটির প্রথম সিজন। আগামী আগষ্ট থেকে শুরু হওয়ার কথা রয়েছে সিরিয়ালটির দ্বিতীয় পর্বের।

আরএএইচ/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।