লন্ডনে রোমান্স করছেন শাকিব-শ্রাবন্তী


প্রকাশিত: ১১:৫৪ এএম, ২৯ মে ২০১৬

ঢাকা-কলকাতার যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’। এখানে জুটি বেঁধে পর্দায় হাজির হচ্ছেন ঢাকার কিং খান শাকিব ও কলকাতার বিউটি কুইন শ্রাবন্তী। এই দুই তারকাকে প্রথমবারের মতো দেখা যাবে একসঙ্গে কাজ করতে।

বর্তমানে ‘শিকারি’ ছবির শুটিং চলছে লন্ডনে। সেখানে গানের রোমান্টিক দৃশ্যে অংশ নিচ্ছেন শাকিব ও শ্রাবন্তী। ছবিটির যুগল পরিচালক জাকির হোসেন সীমান্ত ও জয়দেবের ক্যামেরায় সম্প্রতি লন্ডনের রাস্তায় রোমান্স করতেই ব্যস্ত দেখা গেল তাদের।

‘শিকারী’র বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া সূত্রে জানা যায়, লন্ডনের বিভিন্ন লোকেশনে ‘শিকারি’ ছবির তিনটি গানের চিত্রধারণ করা হবে। এজন্য টানা এক সপ্তাহ শুটিং চলবে।

Shakib

গত, বুধবার সকালে যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘শিকারি’ ছবির শুটিংয়ে অংশ নিতে লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন শাকিব। এই প্রথমবার কোনো চলচ্চিত্রের শুটিং করতে লন্ডন গেলেন শাকিব খান।

এ ছবিতে শাকিব-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জী, রাহুল প্রমুখ।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।