তারা মিউজিকে গাইবেন ইয়াসমিন মুশতারী


প্রকাশিত: ০২:৩৭ এএম, ২৯ ডিসেম্বর ২০১৪

বিশিষ্ট নজরুল সঙ্গীতশিল্পী ইয়াসমিন মুশতারী ভারতের জনপ্রিয় চ্যানেল `তারা মিউজিকে` গান গাওয়ার জন্য আমন্ত্রণ পেয়েছেন। ওই চ্যানেলের `সকালের আমন্ত্রণে` শীর্ষক অনুষ্ঠানে মঙ্গলবার গান গাইবেন তিনি। এ উপলক্ষে কলকাতার উদ্দেশে সোমবার ঢাকা ছাড়ছেন ইয়াসমিন মুশতারী।

এ প্রসঙ্গে তিনি বলেন, এ নিয়ে চতুর্থবারের মতো তারা মিউজিকে আমি গান গাইতে যাচ্ছি। এর আগে সেখানে আমি শুধু নজরুলসঙ্গীত পরিবেশনা করেছিলাম। তবে এবার নজরুলসঙ্গীতের পাশাপাশি অন্য ধারার কিছু গানও গাইব। অনুষ্ঠানটি মঙ্গলবার সকাল ৮টায় (বাংলাদেশ সময়) শুরু হবে।

ইয়াসমিন মুশতারী আরো জানান, এবার তিনি `সেদিন প্রভাতে`, `আবারো ভালোবাসার সাধ জাগে`, `ওগো প্রিয় তব গান`, `আমি সূর্যমুখী ফুলের মতো` শীর্ষক গানগুলো গাওয়ার প্রস্তুতি নিয়েছেন। এছাড়াও দর্শক-শ্রোতাদের অনুরোধের গানও গাইবেন তিনি।

এদিকে, গত সেপ্টেম্বরে ইয়াসমিন মুশতারীর সর্বশেষ নজরুলসঙ্গীতের অ্যালবাম `রাঙা অতিথি` প্রকাশিত হয়েছে। এটি তার ক্যারিয়ারের ৮ম নজরুলসঙ্গীতের অ্যালবাম। বর্তমানে তিনি টিভি চ্যানেলের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানেও গান পরিবেশন নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।