বাংলাদেশে আমার ফলোয়ার বেশি : আতিফ আসলাম


প্রকাশিত: ০৭:২৯ এএম, ২৯ মে ২০১৬

কনসার্টে গাইতে ঢাকায় পৌঁছেছেন পাকিস্তানি সুপারস্টার সংগীতশিল্পী আতিফ আসলাম। তিনি আজ রোববার (২৯ মে) দুপুর ১২টায় সাংবাদিকদের মুখোমুখি হন রাজধানীর গুলশানে হোটেল ওয়েস্টিনে। সেখানে তিনি আবারো বাংলাদেশে আসতে পেরে উচ্ছাস প্রকাশ করেন।

আতিফ তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন, ‘বাংলাদেশে আসতে এবং গান করতে বরাবরই আমার খুব ভালো লাগে। কারণ এখানকার মানুষ গান ভালোবাসে হৃদয় দিয়ে। আর এখানে এসে যে আতিথেয়তা পাই তা মুগ্ধ করে যায়। এখান থেকে ফিরে গেলেও এর রেশ থাকে অনেকদিন।’

শিল্পী মজা করে বলেন, ‘ঢাকায় গান করতে আসার আরো একটি মজার ব্যাপার আছে। এখানে আমার গানের প্রচুর শ্রোতা। আমার ফেসবুকে বাংলাদেশিই ফলোয়ারই বেশি।’  

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ভারতীয় কণ্ঠশিল্পী আকৃতি কাক্কার। আরো এক শিল্পী মমতা শর্মা তখনও অনুষ্ঠানস্থলে পৌঁছাননি। তবে তিনিও গাইবেন কনসার্টে।   

আজ রোববার (২৯ মে) সন্ধ্যা ৬টায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে অনুষ্ঠিত হবে ‘রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা’ কনসার্টটি। এটি উপস্থাপনা করবেন দেবাশীষ বিশ্বাস ও আমব্রিন। কনসার্টের আয়োজন করেছে এটিএন এন্টারটেইনমেন্ট লিমিটেড।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।