চুক্তিবদ্ধ হওয়ার এক বছর পর শুটিংয়ে শিমুল খান!


প্রকাশিত: ০৭:২৫ এএম, ২৭ মে ২০১৬

অসম প্রেমের গল্প নিয়ে তরুণ নির্মাতা রুবেল আনুশ নির্মাণ করছেন তার প্রথম চলচ্চিত্র ‘নিষিদ্ধ প্রেমের গল্প’। আর এতে অভিনয় করছেন ম্যাডাম ফুলিখ্যাত চিত্রনায়িকা সিমলা। তার বিপরীতে আছেন ঘেঁটুপুত্র কমলাখ্যাত মামুন।

ছবিতে প্রধান দুইটি চরিত্র শিমলা আর মামুনের পরেই আরো একটি গুরুত্বপূর্ণ  চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিমুল খানকে। যেখানে তিনি বিশেষ চরিত্রে রুপালী পর্দায় হাজির হবেন।

এ প্রসঙ্গে শিমুল খান বলেন, দীর্ঘ এক বছর আগেই ছবিটিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হলেও অবশেষে শুটিং শুরু করেছি। বৃহস্পতিবার মিরপুর বেড়িবাঁধ এলাকা ছবির শুটিংয়ে অংশ নিয়েছি।

শিমুল খান আরো বলেন, আমি বরাবরই চেয়েছি একটি চরিত্রে দ্বিতীয়বার অভিনয় না করতে, সেই ধারাবাহিকতায় এই ধরণের চরিত্রে ক্যারিয়ারে প্রথম বারের মত অভিনয় করছি,  আমার চরিত্রটি চরিত্রহীন বখাটে যুবকের হলেও তাতে সরাসরি সন্ত্রাসী কোন কর্মকাণ্ড দেখা যাবে না। রুবেল আনুশ অনেক মেধাবী একজন গল্পকার ও পরিচালক। সে আমার এই চরিত্রটির মাধ্যমে সমাজে বয়সন্ধিকালে বেড়ে ওঠা কিশোরদের বিপথে যাবার কারণগুলো তুলে ধরার চেষ্টা করেছেন।

তিনি বলেন, ছবিটি দেখলে বর্তমান সমাজের পরিবার কর্তারা তাদের কিশোর সন্তানদের বখে যাওয়ার মূল কারণগুলো বার্তা হিসেবে গ্রহণ করবেন। যা থেকে আমরা আমাদের, সমাজের কিশোরদেরকে আরো ভালভাবে পর্যবেক্ষণ করার উপায় খুজে বের করে পরবর্তীতে; নিজেদের সন্তানদের উপরে সেই শিক্ষা কাজে লাগিয়ে ইতিবাচক উপায়ে গড়ে তুলতে সক্ষম হবো |

ছবির গল্পে দেখানো হয়েছে, ১৮ বছরের এক কিশোরের সঙ্গে ৩০ বছর বয়সের এক মেয়ের অসম প্রেম। ছবিতে ১৮ বছরের তরুণের চরিত্রে অভিনয় করছেন ঘেঁটুপুত্র কমলাখ্যাত মামুন আর ৩০ বছরের মেয়ের চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা সিমলা।

ছবিতে আরো অভিনয় করছেন কাজী হায়াৎ, মুসা, বাপ্পি, টুটুল চৌধুরী, পুলক হায়দার, শিশির আহামেদ, লাবনী, আফরিন, সাদিয়া, বাদল, মাকসুদুল হক ইমুসহ অনেকে।

এশা-তিশা চলচিত্রের ব্যানারে নির্মিত এ ছবির কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন নির্মাতা রুবেল নিজেই। এছাড়া ছবির সব ক’টি গান লেখা ও সুর করেছেন আনুষ। সঙ্গীত পরিচালনা করেছেন আবিদ রনি।

নির্মাতা আশা প্রকাশ করে জানালেন, চলতি বছর ছবিটি মুক্তি পাবে। একই সঙ্গে ভিন্ন ঘরানারা `নিষিদ্ধ প্রেমের গল্প` সকলের কাছে ভালো লাগবে।

এনই/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।