ভক্তদের কাছে দোয়া চাইলেন মাহি


প্রকাশিত: ০৭:৪২ পিএম, ২৫ মে ২০১৬
ছবি তুলেছেন মনজুরুল অালম

ঢাকাই ছবির অগ্নিকন্যা খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি বিয়ের পর তার ভক্তদের কাছে দোয়া চেয়েছেন। বুধবার সন্ধ্যায় রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিকদের মাধ্যমে মাহি তার ভক্তদের দোয়া প্রার্থনা করেন।

এসময় মাহি বলেন, চলচ্চিত্রে অভিনয়ের সুবাদে আমার লাখো ভক্ত তৈরি হয়েছে। সকলের ভালোবাসায় আমি আজ মাহিয়া মাহি হতে পেরেছি। সবাই আমাকে গ্রহণ করেছেন, আমার অভিনীত ছবিগুলো দেখেছেন বলেই আমি আজকে এই অবস্থানে আসতে পেরেছি।

স্বামী মাহমুদ পারভেজ অপুকে পাশে রেখে মাহি আরো বলেন, এখন আর আমি একা নেই। আমার বাকিটা জীবনে চলার জন্য একজন সাথী খুঁজে পেয়েছি। সারাজীবন যেন একসঙ্গে পাশাপাশি চলতে পারি এবং নিজেদের সুখ-দুঃখ ভাগাভাগি করে এক ছাদের নিচে বসবাস করতে পারি সেজন্য আমার সকল ভক্ত এবং শুভাকাঙ্ক্ষীদের দোয়া চাই।

আশা প্রকাশ করে মাহি বলেন, আমার ক্যারিয়ারের শুরু থেকে সবসময় আমি আমার ফ্যানদের পাশে পেয়েছি। আশাকরি সবসময় আমার ফ্যানরা আমার পাশে থাকবেন, আমাকে সাপোর্ট দেবেন এবং মন থেকে আমার জন্য দোয়া করবেন।

এদিকে, মাহির বিবাহোত্তর অনুষ্ঠানে আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবরা উপস্থিত ছিলেন। কিন্তু কোনো তারকাকে এখনো দেখা যায়নি। তবে এটি নিয়ে মুখ খোলেননি মাহি এবং তার পরিবার।

উল্লেখ্য, সিলেটের ছেলে মাহমুদ পারভেজ অপুকে বুধবার দুপুরে পারিবারিকভাবেই বিয়ে করেন মাহি। বিয়েটা হঠাৎ হলেও অপুর সঙ্গে মাহির পরিচয় ছিল তিন বছর আগে।

জাজ মাল্টিমিডিয়ার ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন মাহি। এরপর একে একে পোড়ামন, রোমিও ভার্সেস জুলিয়েট, অগ্নি, অগ্নি-২, দেশা: দ্য লিডার, কৃষ্ণপক্ষ ছবিতে দুর্দান্ত অভিনয় করে ঢাকাই ছবির শীর্ষ নায়িকার স্থানে উঠে আসেন মাহি।

বর্তমানে মাহি কাজ করছেন `ঢাকা অ্যাটাক` ছবিতে। এছাড়া খুব শিগগিরই শুরু করবেন `হারজিৎ` নামের আরো একটি ছবির কাজ।



এনই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।