সালমানের কাছে নিঃশর্ত ক্ষমা চাইলেন অরজিত সিং


প্রকাশিত: ১২:২৬ পিএম, ২৫ মে ২০১৬

একটি অনুষ্ঠানে আপত্তিকর মন্তব্য করায় সংগীতশিল্পী অরিজিৎ সিংয়ের উপর বেজায় চটেছেন বলিউড সুপারস্টার সালমান খান। সম্প্রতি তিনি রাগের বশে তার নতুন ছবি ‘সুলতান’ থেকে অরিজিতের গাওয়া গানটি সরিয়ে নেয়ারও হুমকি দিয়েছেন।

ভারতীয় পত্রিকার বরাতে জানা যায়, সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেছে স্টার গিল্ড অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেখানে সেরা গায়কের সম্মাননা পেয়েছিলেন অরিজিৎ। অনুষ্ঠানে তার ‘তুম হি হো’ গানটি নিয়ে একটু মজা করেন সালমান। জবাবে অরিজিৎ বলেন, সালমান ও রীতেশের উপস্থাপনায় তার ঘুম পেয়েছে। কথাটা হয়ত ভালোভাবে নেননি সালমান।

এ নিয়ে বেজায় চটেছেন সাল্লু ভাই। ঘোষণা দিয়ে বসেছেন নিজের নতুন ছবি ‘সুলতান’ থেকে বাদ দিবেন অরজিতের গাওয়া গান।

ঘটনা বেগতিক দেখে নানাভাবে সালমানের কাছে ক্ষমা চাওয়ার চেষ্টা করেছেন অরিজিৎ। কিন্তু সালমান পাত্তা দেননি। অবশেষে ব্যক্তিগত ফেসবুক একাউন্টে সালমানের উদ্দেশ্যে একটি খোলা চিঠি লেখেন অরজিৎ। সেখানে তিনি সালমানের কাছে নিঃশর্ত ক্ষমা প্রার্থনা করেন। তার স্ট্যাটাসের সারমর্ম ছিলো, অরজিতকে নাকি ভুল বুঝছেন সালমান। এবং তিনি সালমানের কাছে কড়জোরে অনুরোধ জানান সুলতান থেকে যেনো তার ছবির গানও বাদ দেয়া না হয়।

অরিজিতের স্ট্যাটাসটি ছিলো-
প্রিয় সালমান খান
আপনার সঙ্গে যোগাযোগের এটাই আমার শেষ উপায়। আমি টেক্সট ও ফোন কলের মাধ্যমে বলার চেষ্টা করেছি যে, আমি আপনাকে অপমান করেছি ভেবে আপনি ভুল করছেন। আমি কখনোই তেমনটা করিনি। সেই রাতের অনুষ্ঠানে যা ঘটেছিল সেটা একটা ভুল বোঝাবুঝি মাত্র। তাতে আপনি অপমান বোধ করেছেন বলে আমি অত্যন্ত দুঃখিত। আমি ও আমার পরিবার দীর্ঘদিন ধরে আপনার ভক্ত। আমি বহুবার বোঝাতে চেয়েছি কিন্তু আপনি সেটা বোঝেননি। আমি ক্ষমা চেয়েছি তবু আপনি গ্রহণ করেননি। ক্ষমা চেয়ে আমি কতবার আপনাকে টেক্সট পাঠিয়েছি তা আপনি জানেন। নেতাজির ওখানে আমি আবারও গিয়েছিলাম শুধুমাত্র আপনার কাছে ক্ষমা চাইতে। কিন্তু আপনি তা শোনেননি।

কোনো সমস্যা নেই, এখানে সবার সামনে আবারও ক্ষমা চাইলাম এবং অনুরোধ করছি—‘সুলতান’ ছবিতে আপনার জন্য গাওয়া আমার গানটি বাদ দেবেন না। আপনার যাকে দিয়ে ইচ্ছে গানটি গাওয়াতে পারেন। তারপরেও গানটির অন্তত একটি সংস্করণ ছবিতে রাখুন। আমি বহু গান গেয়েছি। কিন্তু অবসরে যাওয়ার আগে আমার গানের তালিকায় আপনার জন্য গাওয়া একটা গান অন্তত থাকুক। এই অনুভূতিটুকুকে অন্তত উপেক্ষা করবেন না।

আমি আপনার ভক্ত থাকব ভাইজান...

পরে এই স্ট্যাটাসটি নিজেই মুছে দেন অরিজিৎ সিং।

আরএএইচ/এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।