কঙ্গনা-হৃত্বিকের প্রেম!


প্রকাশিত: ০৬:৪০ এএম, ২৭ ডিসেম্বর ২০১৪

সম্প্রতি প্রেম করার কথা নিজেই মিডিয়াতে স্বীকার করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত। কিন্তু প্রেমিকের নাম তিনি প্রকাশ করেননি। তবে শোনো যাচ্ছে, ‘কৃষ-থ্রি’-এর সহ-অভিনেতা হৃত্বিক রোশনই তার প্রেমিক।

বলিউডের অন্দরমহল সে কথাই বলছে। একটি সূত্র প্রকাশ করেছে, তারা পরস্পর বেশ আন্তরিক। সাত বছর ধরে তাদের বন্ধুত্ব। একসঙ্গে ‘কাইটস’ ও ‘কৃশ-৩’ চলচ্চিত্রে অভিনয় করেন তারা।

দু’মাস আগে একটি পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে ২৭ বছর বয়সী এ অভিনেত্রী স্বীকার করেন, তার জীবনে একজন মানুষ আছে। কিন্তু  তিনি সে সময় সেই ব্যক্তির নাম প্রকাশ করেননি। প্রেমের স্তরটি কোন পর্যায়ে আছে দুই মাস আগে সে বিষয়ে নিশ্চিত ছিলেন না কঙ্গনা। কেননা, তখন সুজানা রোশনের সঙ্গে হৃত্বিকের বিবাহ বিচ্ছেদের প্রক্রিয়া চলছিল। এখন তো দু`কূলের পানিই কঙ্গনার অনুকূলে!  

তবে কঙ্গনা-হৃত্বিক দুজনার কেউই তাদের সম্পর্ক নিয়ে কথা বলতে প্রস্তুত নন। নিজের প্রেম সম্পর্কে বেশ খোলামেলা কঙ্গনা জানান,আমি আমার বর্তমান প্রেম নিয়ে খুশি এবং এটি উপভোগ করছি।

তিনি আরও বলেন, স্বাধীনভাবে একা থাকাটা অনেকটা নেশার মত। কারো সঙ্গে সম্পর্ক অনেকসময় পীড়াদায়ক, কিন্তু একটি সুসম্পর্ক আপনাকে অনেক শক্তিশালী করে তুলতে পারে। এখন এটিই দেখা যাক, তাদের এই সম্পর্ক পীড়াদায়ক নাকি শক্তিশালী হয়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।