আবার অভিনয়ে ফিরছেন রেখা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:৫৫ এএম, ২৬ জুন ২০১৪

বলিউডের চিরকালীন ‘বিউটি কুইন’ রেখার পরবর্তী সিনেমার পোশাক ডিজাইন করবেন মনীষ মালহোত্রা। রেখার ‘ফিতুর’ সিনেমাটিতে এক রানির ভূমিকায় অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে। বলিউডের খ্যাতনামা ডিজাইনার মনীষ অসম্ভব উত্তেজিত তা তাঁর ট্যুইটারের মন্তব্যেই বোঝা যায়।

মনীষ লিখেছেন , ‘ আমার সবসময়ের পছন্দের অভিনেত্রির জন্য ড্রেস ডিসাইন করা আমার কাছে সত্যি খুব আনন্দের একটি সময়। চেষ্টা করব আমার শ্রেষ্ঠ কাজটি ওনাকে উপহার দেওয়ার।’

রেখার সাথে মনীষের এটি প্রথম কাজ সিনেমাটিতে রেখার সাথে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ এবং ‘আশিকি-২’ খ্যাত আদিত্য রায় কাপুর। ছবিটির পরিচালক ‘কায় পোচে’ খ্যাত অভিষেক কাপুর। ভালোবাসা, প্রেম ও সৌন্দর্য্যকে কেন্দ্র কয়রে ছবিটির গল্প রচনা করা হয়েছে বলে জানা গেছে।

বলিউডের চলচ্চিত্র বিশেষজ্ঞরা জানাচ্ছেন যে রেখার চরিত্রটি নাকি চার্লস ডিকেন্সের উপন্যাস ‘দ্য গ্রেট এক্সপেক্টেশন’ এর মিস হ্যাভিসমের অনুপ্রেরনায় সৃষ্ট। রেখা এর আগে শেষ অভিনয় করেছিলেন হৃত্বিক রোশনের সাথে ‘ক্রিশ ৩’ সিনেমাটিতে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।