মারা গেছেন ‘টারজান’ চরিত্রের রন এলি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ২৪ অক্টোবর ২০২৪

‘টারজান’ চরিত্রের জনপ্রিয় অভিনেতা রন এলি মারা গেছেন। তার বয়স হয়েছিল ৮৬ বছর। গত ২৯ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান্তা বারবারার লস আলামোসে নিজ বাড়িতে মারা যান তিনি।

গতকাল ২৩ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে রন এলির মৃত্যুর খবর জানিয়েছেন তার মেয়ে ক্রিশ্চেন কাসালে এলি। অভিনেতার মৃত্যুর প্রায় একমাস পর পরিবারের পক্ষ থেকে তা প্রকাশ করা হলো।

বিবিসি জানিয়েছে, রন এলির মেয়ে কার্স্টেন ক্যাসেল এলি ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘পৃথিবী সর্বকালের সেরা একজন মানুষকে হারিয়েছে আর আমি হারিয়েছি বাবা।’

ষাটের দশকের টেলিভিশনে টারজান চরিত্রে অভিনয় করে পরিচিতি পেয়েছিলেন রন এলি। ১৯৬৬ থেকে ১৯৬৮ সাল পর্যন্ত এনবিসি টেলিভিশন নেটওয়ার্কে সম্প্রচারিত হয় টারজান সিরিজটি। টারজান চরিত্রে অভিনয় করার সময় রনের বেশ কয়েকটি হাড় ভেঙেছিল। এমনকি পশুদের আক্রমণের শিকারও হয়েছিলেন তিনি।

রন এলি ১৯৮০-এর দশকে ক্রুজ শিপভিত্তিক কমেডি ‘দ্য লাভ বোট’ এবং তারকা অভিনেত্রী লিন্ডা কার্টারের সঙ্গে ‘ওয়ান্ডার ওম্যান’সহ বিনোদনমূলক বেশ কিছু টেলিভিশন শোতে অভিনয় করেন। ২০০১ সালে অভিনয় থেকে অবসর নেওয়ার পর এলি লেখালেখি শুরু করেন এবং দুটি রহস্য উপন্যাস প্রকাশ করেন।

১৯৩৮ সালে টেক্সাসে জন্মগ্রহণ করেন রন এলি। ১৯৫৯ সালে স্কুলজীবনের বান্ধবীকে বিয়ে করলেও দুবছর পর তাদের বিচ্ছেদ হয়ে যায়। রন তিন সন্তান ও বহু অনুরাগী রেখে গেছেন।

এমআই/আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।