সৈকতে হাঁটতে হাঁটতে তরুণ অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০২ পিএম, ৩১ আগস্ট ২০২৪

সমুদ্র সৈকতে হাঁটছিলেন তরুণ অভিনেতা হুলিয়ান ওর্তেগা। কাজের ফাঁকে একটু অবকাশ যাপন যে তাকে পৌঁছে চির-অবকাশে, কে জানতো! হাঁটতে হাঁটতেই হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন নেটফ্লিক্সের জনপ্রিয় ধারাবাহিক ‘এলিট’-এর এই অভিনেতা। তার বয়স হয়েছিল ৪১ বছর।

স্পেনের কাদি অঞ্চলের লা ইয়া দে সাহোরা সৈকতে গত ২৫ আগস্ট স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটেছে, স্পেনের অলিভ প্রেসের বরাত দিয়ে জানিয়েছে পিপল ম্যাগাজিন। ওই সংবাদমাধ্যম এও জানায় যে, অভিনেতার মরদেহ অনেক দূর ভেসেও গিয়েছিল। প্যারামেডিক চিকিৎসকদের একটি দল অভিনেতার নিথর দেহ পাওয়ার আধ ঘণ্টা পর তাকে মৃত ঘোষণা করে। গত ২৬ আগস্ট স্পেনের অভিনয়শিল্পীদের ইউনিয়ন ওর্তেগার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে।

তরুণদের জন্য নির্মিত ‘এলিট’ সিরিজের ছয় পর্বের ধারাবাহিকে অভিনয় করেছিলেন হুলিয়ান ওর্তেগা। তিনি আরও অভিনয় করেছেন ‘কেবল গার্ল’, ‘ক্যারোন্তে’, ‘ভেলভেট অ্যান্ড দ্য কান্ট্রিসাইড’। সর্বশেষ মঞ্চনাটক ‘ফোর এসত্রেলিয়া’য় অভিনয় করেছেন তিনি। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে ওর্তেগার পরিবার, বন্ধু, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

২০১৮ সালে ‘এলিট’ সিরিজে ছয়টি পর্বে অভিনয় করে দর্শকের নজর কেড়েছিলেন তিনি। এটি নেটফ্লিক্সের অন্যতম আলোচিত একটি সিরিজ। সিরিজটির অষ্টম ও শেষ পর্ব গত ২৬ জুলাই অবমুক্ত হয়। অ্যামাজন প্রাইমের ক্রাইম সিরিজ ‘ক্যারোন্তে’-এ তার অভিনয় নজর কেড়েছিল। ওর্তেগা ১৯৮৩ সালে স্পেনের মাদ্রিদে জন্মগ্রহণ করেন।

আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।