আইসিইউতে ছিলেন জোলি-পিটের ছেলে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১৭ এএম, ০৮ আগস্ট ২০২৪

সড়ক দুর্ঘটনায় মারাত্মক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের বড় ছেলে প্যাক্স। জানা গেছে, ওই দুর্ঘটনার পর তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল। সম্প্রতি আইসিইউ থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

গত ২৯ জুলাই ই-বাইক চালাতে গিয়ে একটি গাড়ি ধাক্কা দেয় প্যাক্সকে। তখন রাস্তায় পড়ে মাথায় প্রচণ্ড আঘাত পান ২০ বছরের এই তরুণ। পিপল ম্যাগাজিনকে একটি সূত্র জানিয়েছে, এই দুর্ঘটনা তার মনে মারাত্মক অভিঘাত সৃষ্টি করেছে। তাকে আইসিইউ থেকে ছাড়া হয়েছে, তবে এখনও তার থেরাপি চলছে। জটিল এক বিভীষিকায় আচ্ছন্ন হয়ে আছেন প্যাক্স।

আরও পড়ুন:

প্যাক্সের পাশে আছেন তার মা অভিনেত্রী জোলি। ছেলের দুর্ঘটনার পর দ্রুত তাকে হাসপাতালে নেওয়া ও চিকিৎসা দেওয়ায় গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এই হলিউড তারকা। সূত্রটি জানিয়েছে, প্যাক্সের পাশে তার ভাইবোনেরাও রয়েছে। তারা প্যাক্সের সঙ্গে দেখা করে একত্রে সময় কাটাচ্ছে। তারা সবাই সবার বেশ ঘনিষ্ট।

আইনশৃঙ্ক্ষলা রক্ষাকারী বাহিনীর সূত্র দিয়ে টিএমজেড ম্যাগাজিন জানিয়েছে, ২৯ জুলাই স্থানীয় সময় বিকেল ৫টার দিকে যানজটে ভরা ছিল লস ফেলিজ বোলেভার্ড এলাকা। সেখানে ই-বাইক চালানোর সময় প্যাক্সের মাথায় কোনো হেলমেট ছিল না। টিএমজেড জানিয়েছে, প্যাক্স মাথা ও পশ্চদ্বেশে বেশ আঘাত পেয়েছেন। লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগ পিপল ম্যাগাজিনকে জানিয়েছে ২০ বছরের এক তরুণের দুর্ঘটনায় আহত হওয়ার খবর পেয়েছিলেন তারা।

হলিউডের আলোচিত জুটি ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। হলিউডের বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। ৯ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন পিট ও জোলি। দুই বছর পর ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা দেন তারা। এই দম্পতির ৬ সন্তান। প্যাক্স তাদের বড় ছেলে। তার ভাইবোনেরা হলো ম্যাডক্স, জাহারা, শিলো, নক্স ও ভিভিয়েন।

আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।