সড়ক দুর্ঘটনায় আহত জোলি-পিটের ছেলে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০২ পিএম, ৩০ জুলাই ২০২৪

হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের বড় ছেলে প্যাক্স যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। মাথায় প্রচণ্ড আঘাত পাওয়া প্যাক্সকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত ২৯ জুলাই এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে ডেইলি মেইল।

জানা গেছে, প্যাক্সের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। আজ (৩০ জুলাই) তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে বলে আশা করা হচ্ছে। তার আঘাতের মাত্রা প্রকাশ করা হয়নি। তবে চিকিৎসকেরা প্রাথমিকভাবে আশঙ্কা করেছিলেন যে, তার মস্তিষ্কে সামান্য রক্তক্ষরণ হয়েছে।

আরও পড়ুন:

একটি সূত্র বলছে, মোড় ঘোরার সময় প্যাক্সের বাইকে ধাক্কা দেয় একটি গাড়ি। এতে তিনি রাস্তায় পড়ে যান। খবর পেয়ে জরুরি সেবাদাতা এজেন্সি তাকে উদ্ধার করে।

হলিউডের আলোচিত জুটি ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। হলিউডের বেশ কয়েকটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। ৯ বছর একসঙ্গে থাকার পর ২০১৪ সালে বিয়ে করেন পিট ও জোলি। দুই বছর পর ২০১৬ সালে বিচ্ছেদের ঘোষণা দেন তারা। এই দম্পতির ৬ সন্তান। প্যাক্স তাদের বড় ছেলে। তার ভাইবোনেরা হলো ম্যাডক্স, জাহারা, শিলো, নক্স ও ভিভিয়েন।

এমএমএফ/আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।