‘টাইটানিক’ গায়িকা, ‘জোকার’ নায়িকায় সুশোভিত অলিম্পিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:০০ পিএম, ২৮ জুলাই ২০২৪
সেলিন ডিওন, লেডি গাগা

বিশ্ব ক্রীড়ামোদীদের জন্য পর্দা উঠল ‘অলিম্পিক গেমস-২০২৪’-এর। মূল আসর শুরু হওয়ার আগে উদ্বোধনী পর্বটি যেন হয়ে উঠল সুশোভিত। সেই আসরের শোভা বহুগুণে বাড়িয়ে দিয়েছেন বিনোদন অঙ্গনের তারকারা। তাদের নাচ-গানে মুগ্ধ হয়েছেন কোটি কোটি মানুষ। বিশেষ করে ‘টাইটানিক’ ছবির গায়িকা সেলিন ডিওন ও মুক্তি প্রতীক্ষিত ‘জোকার-২’ ছবির নায়িকা লেডি গাগার গান।

অলিম্পিককে বলা হয় ‘গ্রেটেস্ট অন আর্থ’। এবার প্যারিসের এ আয়োজনের শুরুতে গান শুনিয়েছেন বিশ্বসংগীতের দুই মহাতারকা সেলিন ডিওন ও লেডি গাগা।

‘টাইটানিক’ গায়িকা, ‘জোকার’ নায়িকায় সুশোভিত অলিম্পিকঅলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে গান করছেন সেলিন ডিওন /ছবি: এএফপি

আরও পড়ুন:

বেশ কদিন আগে সেলিন ডিওনের ভক্ত-অনুরাগীরা সংবাদমাধ্যম সূত্রে জেনেছেন এবারের প্যারিস অলিম্পিকের আসর মাতাবেন সেলিন ডিওন। সেই থেকে সবাই তার পরিবেশনা দেখার অপেক্ষায় ছিলেন। এই আসরে সংগীত পরিবেশনের মধ্য দিয়ে প্রায় ৪ বছর পর শ্রোতাদের সামনে এলেন ‘মাই হার্ট উইল গো অন’ গায়িকা।

শুক্রবার প্যারিসের অলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে সেলিন ডিওনের পরনে ছিল সাদা গাউন। গ্র্যামিজয়ী এই শিল্পীকে দেখে দর্শকরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন দর্শকেরা। প্রয়াত জনপ্রিয় ফরাসি শিল্পী এদিত পিয়াফকে শ্রদ্ধা নিবেদন করে সেলিন গেয়ে শোনান তার ‘দ্য হেম টু লাভ’ গানটি।

‘টাইটানিক’ গায়িকা, ‘জোকার’ নায়িকায় সুশোভিত অলিম্পিকঅলিম্পিকের উদ্বোধনী অনুষ্ঠানে গান করছেন লেডি গাগা/ছবি: এএফপি

অন্যদিকে মার্কিন পপতারকা লেডি গাগার অসাধারণ পরিবেশনাও মন্ত্রমুগ্ধ হয়ে উপভোগ করেছেন ভক্তরা। তার এ পারফরম্যান্স স্মরণীয় হয়ে থাকবে অলিম্পিকের উদ্বোধনী দেখতে আসা দর্শকদের কাছে। মঞ্চে তিনি উঠেছিলেন কালো-পিংক মিশেলের পোশাকে। গেয়ে শোনান ক্লাসিক মন ট্রুক এন প্লুমের ফরাসি গান।

‘প্যারিস অলিম্পিক-২০২৪’-এ প্রথমবারের মতো ভিন্নভাবে ‍শুরু হয়েছে। প্যারিসের সাইন নদীর তীরে ৬ কিলোমিটার এলাকাজুড়ে ভাসমান ‘প্যারেড অব নেশনস’ তৈরি করা হয়। সেখানে অ্যাথলেটদের নৌকা নিয়ে যাওয়া হয়। সেখানেই বিশ্বের এ দুই শীর্ষ তারকা সংগীত পরিবেশন করেন।

সেলিন ডিওন ২০২২ সালের শেষ দিকে স্নায়ুরোগ স্টিফ পারসন সিনড্রোমে আক্রান্ত হন। এরপর গানের দুনিয়া থেকে বিরতি নিয়েছিলেন তিনি। অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে লেডি গাগা অভিনীত নতুন সিনেমা ‘জোগার-২’।

এমএমএফ/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।