সাবেক স্বামী প্রেম করলে জোলির কী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:২০ পিএম, ০৯ জুলাই ২০২৪
অ্যাঞ্জেলিনা জোলি, ব্র্যাড পিটের সঙ্গে তার প্রেমিকা ইনেস দে রেমন। ছবি: সংগৃহীত

খবরটা ছড়িয়ে পড়েছে বিশ্বময়। অ্যাঞ্জেলিনা জোলির সাবেক স্বামী ব্র্যাড পিট প্রেম করছেন। শিগগিরই বিয়েও করছেন তারা। এক সময়ের হলিউডের পাওয়ার কাপল অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের ছাড়াছাড়ি হয়ে গেছে অনেক দিন হলো। দুজনের দুটি পথ দুটি দিকে গেছে বেঁকে। দুজন দুটি ভিন্ন সংসার শুরু করবেন, সেটাই স্বাভাবিক। প্রেম করছেন পিট, জোলি এখন কেমন আছেন?

সাবেক স্বামী ও সন্তানদের বাবা ব্র্যাড পিটের প্রেমের খবর নিশ্চয়ই পেয়েছেন অ্যাঞ্জেলিনা জোলি। এ খবর জানার পর যে কোনো নারীর মনে জন্মাতে পারে দুঃখবোধ। কিন্তু জানা গেছে, জোলি বেশ ভালো আছেন। সন্তান ও কাজকর্ম নিয়ে তার দিনকাল বেশ ভালো কাটছে বলে পিপল ম্যাগাজিনকে জানিয়েছে একটি নির্ভরযোগ্য সূত্র।

যদিও চলতি বছরটা বেশ নীরবে কাটিয়েছেন হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি। এ বছর টনি অ্যাওয়ার্ডসে ছিল তার চোখ ধাঁধানো উপস্থিতি। নানান পুরস্কারের পাশাপাশি তার নতুন নাটক ‘দ্য আউটসাইডার্স’ সেরা সংগীতনাট্যের পুরস্কার পেয়েছে। এটি অনেকটাই ছিল তার পারিবারিক প্রযোজনা। জোলি-পিটের ১৫ বছরের মেয়ে ভিভিয়ান প্রযোজনায় মাকে সহায়তা করেছে। মা-মেয়ে দুজন দুজনার প্রেরণা ও নির্ভরশীলতার পাত্রী হয়ে উঠছে ক্রমশ।

আরও পড়ুন:

কেমন কাটছে জোলির দিনকাল। সে খবর নিতে যোগাযোগ করা হলে পারিবারিক এক ঘনিষ্ঠ সূত্র পিপল ম্যাগাজিনকে জানিয়েছে, তিনি আসলে ভালোই আছেন। জীবনের নানাবিধ বিষয়বস্তু নিয়ে জোলি বেশ আনন্দে দিন কাটাচ্ছেন। যেসব কাজ করা দরকার বলে মনে করছেন, নিজের পছন্দের বিভিন্ন কাজ আর সন্তানদের নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন তিনি। ওই সূত্র জানিয়েছে সন্তানদের নিয়ে জোলি অত্যন্ত গর্বিত।

অ্যাঞ্জেলিনা জোলি ও অভিনেতা ব্র্যাড পিটের নিজেদের তিন সন্তান। শাইলোর বয়স ১৮, আর যমজ নক্স ও ভিভিয়ান-এর বয়স ১৫ বছর। এ ছাড়াও ব্র্যাঞ্জেলিনা দম্পতি দত্তক নিয়েছেন আরও তিন সন্তান। কম্বোডিয়া থেকে নেওয়া ম্যাডক্স এখন ২২, ভিয়েতনাম থেকে নেওয়া প্যাক্স ২০ এবং ইথিওপিয়া থেকে নেওয়া যাহারা ১৯ বছরে পা রেখেছে। দুই তারকার ছয় সন্তানের মধ্যে কেউই নাকি মা-বাবার মতো অভিনয় করতে চায় না। তবে চলচ্চিত্র নির্মাণের ব্যাপারে আগ্রহ আছে তাদের।

শোনা যাচ্ছে ব্র্যাড পিট বিয়ে করবেন। জোলি? ‘হলিউড রিপোর্টার’ আয়োজিত এক অনুষ্ঠানে নারীর স্বাধীনতা নিয়ে কথা বলতে গিয়ে বিয়ের প্রসঙ্গে অস্কারজয়ী এই অভিনেত্রী বলেছিলেন, ‘জীবনের জন্য বিয়ে জরুরি নয়। জরুরি হলো স্বস্তিতে থাকা, নিজের স্বাধীনতার বলয়ে স্বাচ্ছন্দ্যে থাকা।’ জোলির মন কি এখনো সেই সিদ্ধান্তেই অটল? সে খবর এখনো জানা যায়নি।

আরএমডি/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।