যে কারণে কান উৎসবে স্বস্তি পাননি ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১৯ মে ২০২৩

ফ্রান্সের ফ্রেঞ্চ রিভারায় শহরে এবারও ঝলমলে উপস্থিতি বলিউড তারকাদের। এশা গুপ্তা, উর্বশী রাউতেলা থেকে সারা আলি খান, বলিউডের একগুচ্ছ সেলিব্রিটি এরই মধ্যে কানের রেড কার্পেটে নিজেদের উপস্থিতি ভালোভাবেই জানান দিয়েছেন।

তবে কান অপেক্ষায় ছিল ঐশ্বরিয়া রাই বচ্চনের। কান চলচ্চিত্র উৎসবের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে সাবেক বিশ্বসুন্দরী। বৃহস্পতিবার গভীর রাতে কানের রেড কার্পেটে দেখা মিলল অ্যাশের।

আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে জনি ডেপের বাজিমাত

৭৬তম কান চলচ্চিত্র উৎসবের এই নীল নয়না সুন্দরী মঞ্চে নিজের প্রথম লুক হিসেবে বেছে নিলেন একটি ওভার সাইজ হুড দেওয়া রুপলি-কালো চকচকে গাউন। কোমরের কাছে ঝুলছিল একটি সুবিশাল কালো রঙা ‘বো’ । ‘ইন্ডিয়ানা জোনস অ্যান্ড দ্য ডায়েল অফ ডেস্টিনি’র স্ক্রিনিংয়ে হাজির হয়েছিলেন ঐশরিয়া রায় বচ্চন।

ওভারসাইজ পোশাকে মোটেই সাবলীলভাবে নড়াচড়া করতে সক্ষম হননি ঐশ্বরিয়া, যথেষ্ট অস্বস্তিতে ভুগতে হয়েছে তাকে। পোশাক সামলাতে ঐশ্বরিয়ার সঙ্গী ছিলেন দুইজন ভদ্রলোক। তবে মুখের হাসি অটুট রেখেই রেড কার্পেটে উপস্থিত সাংবাদিকদের ক্যামেরার সামনে পোজ দেন এ সাবেক বিশ্ব সুন্দরী।

আরও পড়ুন: কান উৎসবে নিজেকে জেব্রা বলে ট্রল করলেন সারা

ঐশ্বরিয়াকে দেখা মাত্র আলোকচিত্রীরা ঘিরে ধরে অভিনেত্রীকে। কালো-রুপালি পোশাকের সঙ্গে খোলা চুল আর হালকা মেকআপে ধরা দিলেন অভিষেক ঘরণী, সঙ্গে গাঢ় লাল লিপস্টিক। কানে ঐশ্বরিয়ার লুক দেখে নেটিজেনরা কটাক্ষ করতে ছাড়লেন না।

একজন লেখেন, ‘ওইরকম অ্যালুমোনিয়াম ফয়েল জড়িয়ে রেড কার্পেটে কেন?’ অপর একজন লেখেন, ‘বোরখা পরেছে নাকি? ওটা কী ধরণের পোশাক?’ কেউ কেউ আবার ঐশ্বর্যকে জাপানি পুতুল বলেও ট্রোল করে। তবে গুণমুগ্ধরা অবশ্য ঐশ্বর্যকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

আরও পড়ুন: কান উৎসবে বিজয়ের পোশাক বানাতে রাজি হননি কোনো ডিজাইনার

ঐশ্বরিয়ার এই লুক হিট না মিস তা নিয়ে বিতর্ক থাকতে পারে। তবে কানের মঞ্চে ঐশ্বরিয়াকে বরাবারই প্রত্যাশিত। ভাবতে অবাক লাগলেও এই নিয়ে ২১ বার কানের রেড কার্পেটে ঝলক দেখালেন বচ্চন বধূ।

২০০২ সাল থেকে একটানা কানের মঞ্চে ভারতের প্রতিনিধিত্ব করছেন রাই সুন্দরী। সেই বছর ‘দেবদাস’ পরিচালক সঞ্জয় লীলা বানশালি এবং শাহরুখ খানের সঙ্গে হাজির হয়েছিলেন তারকা। পরের বছর কানের জুরি বোর্ডের সদস্যা ছিলেন ঐশ্বরিয়া, তারপর থেকে এক আন্তর্জাতিক কসমেটিক ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে কানে অংশ নিচ্ছেন নায়িকা।

এ বছর অধিকাংশ বলিউড তারকাই প্রথমবারের মতো কান চলচ্চিত্র উৎসবে অংশ নিচ্ছেন, যেমন অনুশকা শর্মা, সারা আলি খান, অদিতি রাও হায়দারি, ম্রুণাল ঠাকুর, সানি লিওন, এশা গুপ্তারা। তবে কানের রেড কার্পেটে হাঁটার দুদশকের অভিজ্ঞতা সঙ্গে রয়েছে অ্যাশের।

বক্স অফিসে ঐশ্বরিয়ার শেষ রিলিজ ছিল ‘পোন্নিয়ান সেলভান ২’, চোল সাম্রাজ্যের প্রেক্ষাপটে তৈরি মণিরত্নমের এই এপিক ড্রামা বক্স অফিসে সেভাবে সাড়া না ফেললেও প্রশংসা কুড়িয়েছেন ঐশ্বরিয়া।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।