বিয়ে করছেন অভিনেত্রী মিলি ববি ব্রাউন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ১২ এপ্রিল ২০২৩

মিলি ববি ব্রাউন ব্রিটিশ অভিনেত্রী এবং মডেল। মূলত নেটফ্লিক্সের মূল সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংস’-এ তার অসাধারণ অভিনয়ের মাধ্যমে তিনি খুব অল্প সময়ের মধ্যে পরিচিতি লাভ করেন। আমেরিকান বিখ্যাত গায়ক জন বন জোভির ছেলে জেক বোঙ্গিওভি মিলির সঙ্গে তিন বছর ধরে প্রেম করছেন।

আরও পড়ুন: ১১ বছরের সংসার ভেঙেছে অভিনেত্রীর

তিন বছরের প্রেমের সম্পর্ককে বিয়েতে রূপ দানের জন্য এরই মধ্যে তারা তাদের ইনস্টাগ্রামে মঙ্গলবার (১১এপ্রিল) একটি কাপল ছবি পোস্ট করেছেন। এতে সবাইকে জানান দিয়ে লেখেন, খুব শিগগির তারা বিয়ের পিঁড়িতে বসছেন এবং প্রতিটি ঋতুতেই তারা একসঙ্গে থাকতে চান।

আরও পড়ুন: হলিউড তারকা হ্যালি বেরির নগ্ন ছবি ভাইরাল

এই জুটি তাদের মিলনকে স্মরণ করার জন্য একটি সৈকত-থিমযুক্ত ছবির সেশনে পোজ দিয়েছেন। মিলি ববি ব্রাউন একটি ক্রোশেট পোষাক পড়েছেন এবং জ্যাক একটি সাদা পোলো শার্টের সঙ্গে নিজেকে ম্যাচ করেছেন। মিলি তার আঙুলে পরা মোটা হীরার আংটিও দেখিয়েছেন।

এ জুটির ইনস্টাগ্রামের মাধ্যমেই প্রেম হয়। তাই এ সামাজিক যোগাযোগের মাধ্যমেই তারা তাদের বিয়ের খবর প্রকাশ করলেন। তাদের দুজনের বয়স এখন ১৯ বছর।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।