হলিউড তারকা হ্যালি বেরির নগ্ন ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ১০ এপ্রিল ২০২৩

হলিউড অভিনেত্রী হ্যালি বেরি পর্দায় কিংবা ব্যক্তিজীবনে- কোনো কিছুতেই ছকে বাঁধা থাকতে চান না। তার যখন যা মন চায় তা-ই করেন তিনি। হ্যালির অভিধানে ‘অসম্ভব’ বলে কিছু। নিজের বাড়ির ঝুলবারান্দায় নগ্ন হয়ে দাঁড়িয়ে ওয়াইনে চুমুক দেওয়াও তার জন্য যেন কোনো ব্যাপারই না।

আরও পড়ুন: ১১ বছরের সংসার ভেঙেছে অভিনেত্রীর

হ্যালি বেরি সম্প্রতি এভোবেই দেখা দিলেন ভক্ত-অনুরারীদের সামনে। গাছগাছালি ঘেরা বাগানবাড়িতে রেলিং দেওয়া বারান্দায় সম্পূর্ণ অনাবৃত অবস্থায় দেখা গেল হ্যালিকে। কনুই ভর করে ছিলেন রেলিংয়ে। ৫৬ বছরেও এসেও তিনি উষ্ণতা ছড়াচ্ছেন। সব মিলিয়ে উপভোগ্য সপ্তাহান্তের এক দৃশ্যে নিজেকে ফের সংজ্ঞায়িত করতে চাইলেন তিনি।

আরও পড়ুন: ৪০০ কোটি টাকায় বাড়ি বিক্রি করলেন ব্র্যাড পিট

হ্যালি বেরির ইনস্টাগ্রামের ছবিটি অনুরাগীরা শেয়ার করেছেন। তার এ ছবি দেখে অনেকেই বিভিন্ন ধরনের প্রশ্ন করেছেন। একজন মন্তব্য করেছেন, ঠিক যেন কোনো রোম্যান্টিক উপন্যাসের প্রচ্ছদ। এক নারী তার নিজেরই প্রেমে ডুবে রয়েছেন।

অন্য একজন লিখেছেন, দেখে ভালো লাগল যে তুমি নিজেকে নিয়ে আছ। আবার অন্য একজন লিখেছেন, এই জন্যই হ্যালিকে এত ভালো লাগে।

হ্যালি বেরির ছবিটি দেখতে ক্লিত করুন: www.instagram.com

হ্যালি বেরি গত মাসেও একটি খোলামেলা ছবি পোস্ট করেছিলেন। সদ্য গোসল শেষ করা শরীরের সেই ছবিটি তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছিলেন। সেই ছবির পর এবারের ছবিটি আবারও ভক্তদের আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।