সব রেকর্ড ভেঙে দিচ্ছে ডিনামাইট

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২০

একে একে সব রেকর্ড ভেঙে দিচ্ছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ডদল বিটিএস। শাব্দিক অর্থে ডিনামাইট নামক নাইট্রোগ্লিসারিক মিশ্রিত বিস্ফোরণটি যেন তারা ঘটিয়ে দিলো গানের জগতে। সবাইকে পেছনে ফেলে বিলবোর্ডের সেরা ১০০ গানের তালিকায় প্রথম স্থান অধিকার করে নিয়েছে গানটি।

এর আগে একমাত্র দক্ষিণ কোরিয়া শিল্পী হিসেবে সাইয়ের ‘গ্যাংনাম স্টাইল’ গানটি অর্জন করতে পেরেছিল দ্বিতীয় স্থান। এবার সেটিকেও ছাড়িয়ে একেবারে শীর্ষে আসন গড়ে নিলো ‘ডিনামাইট’।

গানটির জন্য আরও একটি সাফল্যের ব্যাপার হলো ইতিহাস গড়তে সময় নেয়নি এটি। ২১ আগস্ট গানটি অবমুক্ত হওয়ার প্রথম দিনেই ভেঙে দিয়েছিল ইউটিউবের অনেক রেকর্ড। গানটি প্রিমিয়ারের দিনই একযোগে স্ট্রিমিং করার রেকর্ডে ব্ল্যাক পিংকের ‘হাউ ইউ লাইক দ্যাট’ গানটির ১.৬৬ মিলিয়ন ভিউয়ের রেকর্ড ভেঙেছিল।

মুক্তির প্রথম দিনেই ১০০.১ মিলিয়ন ভিউ ছিল গানটির। যা কিনা ইউটিউবের ইতিহাসে প্রথম দিনের সর্বোচ্চ ভিউ।

গানটির এমন বিস্ফোরক রেকর্ডের মূল্যায়ন করতে গিয়ে ব্যান্ডের সদস্য আর এম জানান, ‘আসলে এমন কোনো পরিকল্পনা করে আমরা গানটি তৈরি করিনি। গানটি নিয়ে তেমন কোনো প্রত্যাশাও ছিল না আমাদের। অনেকটা মজা করে গানটির কাজ করেছিলাম। ভক্তদের এমন ভালোবাসা আমাদের সকল ধারনা পাল্টে দিয়েছে। তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করার ভাষা আমাদের জানা নেই।’

প্রসঙ্গত, বিটিএস হচ্ছে দক্ষিণ কোরিয়ার একটি পপ সংগীতের ব্যান্ড। ২০১০ সালে সিওলে গঠিত হয় এই গানের দলটি। তাদের সদস্যারা হচ্ছেন ভি, জে-হোপ, আরএম, জ্যিন, জিমিন, জংকুক, সুগা।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।