ব্ল্যাক প্যান্থার খ্যাত চ্যাডউইক বোজম্যানের মৃত্যু

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১০ এএম, ২৯ আগস্ট ২০২০

ব্ল্যাক প্যান্থার খ্যাত জনপ্রিয় মার্কিন অভিনেতা চ্যাডউইক বোজম্যান মারা গেছেন। মাত্র ৪৩ বছর বয়সে ক্যান্সারে আক্রান্ত হয়ে এই অভিনেতার মৃত্যু হয়েছে।

চ্যাডউইক বোজম্যান ব্ল্যাক প্যান্থার মুভির জন্যই বেশি পরিচিত। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ওই সুপারহিরো ভিত্তিক চলচ্চিত্রে ব্ল্যাক প্যান্থার এর ভূমিকায় অভিনয় করেছিলেন চ্যাডউইক বোজম্যান।

তার পরিবারের সদস্যরা জানিয়েছেন, ক্যান্সারেই তার মৃত্যু হয়েছে। লস অ্যাঞ্জেলসে নিজের বাড়িতেই এই মার্কিন অভিনেতার মৃত্যু হয়েছে। সে সময় তার স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যরা তার পাশে ছিলেন।

নিজের রোগ বা এর চিকিৎসার বিষয়ে জনসম্মুখে কখনও কিছু বলেননি বোজম্যান। অনেকটা নীরবেই তিনি এই দুরারোগ্য রোগের যন্ত্রণা ভোগ করেছেন।

ব্ল্যাক প্যান্থার ছাড়াও আরও অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন বোজম্যান। এসবের মধ্যে রয়েছে ডা ফাইভ ব্লাডস, ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার, অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার অ্যাভেঞ্জার্স: ইন্ডগেম, ম্যাসেজ ফ্রম কিং, গডস অব ইজিপ্ট, কিং হোল প্রভৃতি।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।