সংসার টিকিয়ে রাখতে অভিষেক-ঐশ্বরিয়াকে কাজলের উপদেশ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২৫ অক্টোবর ২০২৪
অভিষেক, ঐশ্বরিয়া ও কাজল

বিগত কয়েক মাস ধরে ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সংসার ভেঙে যাওয়া নিয়ে নানান ধরনের জল্পনা-কল্পনা শোনা যাচ্ছে। অনন্ত আম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ের আসরে তারা আলাদাভাবে প্রবেশ করায় এ জল্পনা কয়েকগুণ বৃদ্ধি পায়।

অভিষেক-ঐশ্বরিয়া দম্পতি সম্পর্কে এবার শোনা যাচ্ছে, তাদের এ দূরত্বের পেছনে রয়েছেন বলিউড অভিনেত্রী নিমরত কৌর। ‘দসভি’ সিনেমার শুটিংয়ে সময়েই নাকি নিমরতের সঙ্গে ঘনিষ্ঠতা অভিষেকের তৈরি হয়েছে। সুখী দাম্পত্য জীবন কিংবা সংসার টিকিয়ে রাখার জন্য নাকি অনেক আগেই অভিষেক-ঐশ্বরিয়াকে অভিনেত্রী কাজল উপদেশ দিয়েছিলেন।

দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনে অভিষেক ও ঐশ্বরিয়ার।২০০৬ সালে ‘উমরাও জান’ সিনেমার সেট থেকে তাদের প্রেমের সম্পর্ক শুরু হয়। এরপর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০১১ সালে তাদের কোলেজুড়ে আসে প্রথম কন্যা সন্তান। নাম রাখেন আরাধ্যা বচ্চন। এবার সেই অভিষেক-ঐশ্বরিয়ার সুখের সংসার ভেঙে যাওয়ার ‍গুঞ্জন!

অভিষেকের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ এ কথা যেন তার ভক্তরা মানতে পারছেন না! অনুরাগীরা মনে করছেন, এতদিন ধরে ঐশ্বরিয়ার ভূয়সী প্রশংসা করে এসেছেন অভিষেক, সেই মানুষটি কেমন করে অন্যদিকে দৃষ্টি দিতে পারে! ২০০৭ সালে যখন অভিষেকের সঙ্গে ঐশ্বরিয়ার বিয়ে হয়, তখন কাজল অবশ্য পরকীয়া নিয়ে আগেভাগেই সাবধান করেছিলেন। যে বছর অভিষেক-ঐশ্বরিয়ার বিয়ে হয়, তার ঠিক এক বছর আগে মুক্তি পায় ‘কাভি আলবিদা না কাহনা’ সিনেমাটি।

কাজল ‘কফি উইথ কর্ণ’র সেই সিজনে এসে বলেছিলেন, ‘আর যা-ই করো, এই সিনেমা দেখো না’। সিনেমার বিষয় পরকীয়া হওয়ায় সেটি দেখা থেকে বিরত থাকার উপদেশ দিয়েছিলেন অভিষেক-ঐশ্বরিয়াকে। কারণ এ থেকে তারা পরকীয়ার শিক্ষা নিতে পারে। যদিও সেই সিনেমায় অভিষেক নিজেই অভিনয় করেছিলেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।