বাবা সিদ্দিকির মৃত্যুতে যে সিদ্ধান্ত নিলেন সালমান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৪:০০ পিএম, ১৩ অক্টোবর ২০২৪

পূজার আনন্দ উৎসবের মাঝে মন খারাপের খবর। দুষ্কৃতকারীদের গুলিতে প্রাণ হারিয়েছেন ভারতের সাবেক মন্ত্রী (এনসিপি নেতা) বাবা সিদ্দিকি। তিনি বলিউডের দুই খান অর্থাৎ শাহরুখ ও সালমানের দীর্ঘদিনের দ্বন্দ্ব মিটিয়েছিলেন। এ দুই তারকাকে আবারও বন্ধুত্বের বাঁধনে বেঁধেছিলেন। এমন প্রিয় মানুষের আকস্মিক মৃত্যুর সংবাদে ভীষণ আঘাত পেয়েছেন সালমান খান। শুধু তাই নয়, তিনি বড় একটি সিদ্ধান্তও নিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Manav Manglani (@manav.manglani)

বাবা সিদ্দিকির মৃত্যুর খবর পেয়ে সঙ্গে সঙ্গে সালমান লীলাবতী হাসপাতালে ছুটে যান। পাশাপািশ তিনি সিদ্ধান্ত নিয়েছেন রিয়েলিটি শো ‘বিগ বস’র শুটিংও সাময়িকভাবে বন্ধ রাখবেন। শাহরুখ-সালমান এক সময়ে একে অন্যের ছায়াও মাড়াতেন না। তাদের সম্পর্ক খারাপ হয়েছিল ২০০৮ সালে। এ নিয়ে নানান ধরনের কথাও শোনা গেছে সে সময়।

ক্যাটরিনা কাইফের জন্মদিনের অনুষ্ঠানে একটি ঘটনাকে কেন্দ্র করে তাদের সম্পর্কে তিক্ততা সৃষ্টি হয়েছিল। তবে বাবা সিদ্দিকির ডাকেই তার ইফতার পার্টিতে গিয়েছিলেন শাহরুখ ও সালমান। সেখানেই দুজনের অভিমানের সমাপ্তি ঘটে। সালমান-শাহরুখ কোলাকুলির মাধ্যমে আবারও বন্ধুত্বের সম্পর্কে ফিরে আসেন। এরপরও একাধিকবার বাবা সিদ্দিকির ইফতার পার্টিতে গিয়েছেন দুই খান।

বাবা সিদ্দিকির মৃত্যুতে যে সিদ্ধান্ত নিলেন সালমান

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, শনিবার (১২ অক্টোবর) রাতে পূর্ব বান্দ্রায় পূজার বাজি ফোটাচ্ছিলেন বাবা সিদ্দিকি। তার ছেলে জিশান সিদ্দিকি দেশটির সংসদ সদস্য। তার দপ্তরের সামনেই ছিলেন বর্ষীয়ান নেতা বাবা সিদ্দিকি। হঠাৎ সেখানে তিন দুষ্কৃতকারী এসে গুলি চালায়। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন তিনি। এরই মধ্যে দুজন অভিযুক্তকে গ্রেপ্তার করা হলেও তৃতীয় অভিযুক্ত পালিয়ে যায়। এরপর হাসপাতালে নেওয়ার সময় বাবা সিদ্দিকি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এখন পর্যন্ত কেউই এ হত্যার দায় স্বীকার করেনি। কিন্তু অভিযুক্তদের দাবি তারা বিষ্ণোই গ্যাংয়ের সদস্য। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে বলে জানা গেছে। বাবা সিদ্দিকির মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে যান শিল্পা শেঠি, সঞ্জয় দত্ত, জহির ইকবালসহ বলিউডের অনেক তারকা।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।