৫০০ কোটির প্রতারণা, রিয়ার কী দোষ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০৬ অক্টোবর ২০২৪
রিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত

বলিউড তারকা সুশান্তের মৃত্যুর পর প্রশ্নবিদ্ধ হন তার প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সেসব সমস্যা কাটিয়ে তিনি কাজেও ফিরেছিলেন। কিন্তু আবারও বিপাকে পড়েছেন এই বাঙালি অভিনেত্রী। এবার জালিয়াতির অভিযোগে রিয়াকে ডেকেছে দিল্লি পুলিশ।

ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা-সমালোচনার মুখে পড়েছিলেন রিয়া। এমনকি সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ আলোচিত। অনুরাগী-অনুসারীর সংখ্যা সেখানে কম নয়। ফলে এবার ওঠা অভিযোগেও তাকে নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে।

একটি অ্যাপ থেকে ঘটনার সূত্রপাত। গ্রাহকরা এ অ্যাপ ব্যবহার করে ৫০০ কোটি রুপি হারিয়েছেন বলে অভিযোগ উঠেছে। ওই অ্যাপে রিয়ার ছবি ছিল বলে গ্রাহকরা নাকি বিশেষভাবে আস্থা রেখেছিলেন। ওই অ্যাপের হয়ে প্রচারণায়ও অংশ নিয়েছিলেন অভিনেত্রী। অর্থ বিনিয়োগ সংক্রান্ত এ অ্যাপের মাধ্যমে কোটি কোটি টাকা হারিয়েছেন গ্রাহকেরা, এমনই অভিযোগ উঠেছে। মূলত এই অভিযোগেই তাকে ডেকেছে পুলিশ।

৫০০ কোটির প্রতারণা, রিয়ার কী দোষ

শোনা যাচ্ছে, শুধু রিয়া নন, এ অ্যাপের প্রচারণায় অংশ নিয়ে কৌতুকশিল্পী ভারতী সিং, সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি এলভিশ যাদবও বিপাকে পড়েছেন। তাদেরও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। এ ঘটনায় বহু গ্রাহকের কাছ থেকে অভিযোগ পেয়েছে তারা।

আরও পড়ুন:

ওই অ্যাপ থেকে ঘোষণা দেওয়া হয়েছিল, যে কোনো পরিমাণ অর্থ বিনিয়োগ করলে কয়েক গুণ ফেরত পাবেন গ্রাহকেরা। কিন্তু তারা প্রতারিত হয়েছেন। কোটি কোটি টাকা হারিয়েছেন গ্রাহকেরা।

৫০০ কোটির প্রতারণা, রিয়ার কী দোষ

এ বছরের শুরুর দিকে চালু করা হয় অ্যাপটি। বেশ কজন সোশ্যাল মিডিয়া সেলিব্রিটি এ অ্যাপের প্রচারণায় অংশ নিয়েছিলেন।

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যায় রিয়ার প্ররোচনা ছিল বলে অভিযোগ করেছিল প্রয়াত অভিনেতার পরিবার। পরে মাদকসহ গ্রেপ্তার হয়েছিলেন রিয়া। কিছুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাকে। এসব কারণে অনেকদিন বিনোদন অঙ্গন থেকে দূরে ছিলেন এই অভিনেত্রী।

এমএমএফ/আরএমডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।