গোবিন্দর পা থেকে গুলি বের করা হয়েছে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ০১ অক্টোবর ২০২৪
গোবিন্দ। ছবি: সংগৃহীত

আজ (১ অক্টোবর) ভোরে গুলিবিদ্ধ হন বলিউড তারকা গোবিন্দ। নিজের রিভলবার থেকেই অসাবধানতাবশত গুলি লাগে তার পায়ে। এ ঘটনার পরে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। ব্যাপক রক্তক্ষরণ হওয়ায় এ অভিনেতাকে আইসিইউতে নেওয়া হয়।

জানা গেছে, অস্ত্রোপচার করে গোবিন্দর পা থেকে গুলি বের করা হয়েছে। শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হতেই হাসপাতাল থেকে ভক্ত-অনুরাগীদের জন্য একটি অডিওবার্তা দেন ‘হিরো নম্বর ওয়ান’ খ্যাত এ অভিনেতা।

আরও পড়ুন:

আজ কলকাতায় আসার কথা ছিল গোবিন্দর। সকালে বিমানবন্দরে রওনা দেওয়ার আগে আনুমানিক ভোর ৪.৪৫ মিনিটে এ দুর্ঘটনা ঘটে। ৬০ বছর বয়সী এ অভিনেতা নিজের সঙ্গে সব সময় লাইসেন্সপ্রাপ্ত রিভলবার রাখেন। কলকাতায় রওনা দেওয়ার আগে সেটি দেখতে গিয়ে তার হাত থেকে পড়ে যায়। এ সময় গুলি ছুটে এসে তার পায়ে লাগে। সঙ্গে সঙ্গে যন্ত্রণায় লুটিয়ে পড়েন গোবিন্দ।

হাসপাতাল সূত্রে জানা গেছে, এখন ভালো আছেন গোবিন্দ। একটি অডিওবার্তায় এ অভিনেতা বলেন, ‘আমার পায়ে গুলি লেগেছিল। সেই গুলি বের করা হয়েছে। আমার পরিবার, আমার মা-বাবার আশীর্বাদের এখন ভালো আছি। আপনাদের সকলের প্রার্থনার জন্য ধন্যবাদ।’ হাসপাতাল সূত্র আরও বলছে, এখন থেকে ৪৮ ঘণ্টা হাসপাতালেই থাকতে হবে এ অভিনেতাকে। হাসপাতালে তার পুরো পরিবার রয়েছে।

এদিকে গোবিন্দর শরীরে গুলির খবর ছড়িয়ে পড়তেই তার ভক্তরা ভীষণ চিন্তিত হয়ে পড়েন। সোশ্যাল মিডিয়ায় সবাই তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।