প্রথম দিনের আয় ৭৭ কোটি, কী আছে দেভারায়

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২৪

মুক্তি পেয়েছে দক্ষিণ ভারতীয় নতুন সিনেমা ‘দেভারা’। প্রথম দিনে কেবল ভারত থেকে এই ছবি আয় করেছে ৭৭ কোটি রুপি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেতা জুনিয়র এনটিআর ও বলিউডের জাহ্নবী কাপুর। কিন্তু কী আছে এই ছবিতে?

গতকাল ২৭ সেপ্টেম্বর শুক্রবার মুক্তি পাওয়া‘েদভারা’র আয়ের বেশির ভাগ এসেছে মূলত তেলেগু ইন্ডাস্ট্রি থেকে। স্যাকনিক ডটকম জানিয়েছে ভারত থেকে ছবিটি আয় করেছে ৭৭ কোটি রুিপ। তেলুগু থেকে ৬৮ দশমিক ৬ কোটি, হিন্দি থেকে ৭ কোটি, কন্নড় থেকে ৩০ লাখ, তামিল থেকে ৮০ লাখ এবং মালায়ালম থেকে ৩০ লাখ রুপি। মূলত তেলুগু ইন্ডাস্ট্রি থেকেই ৭৯ দশমিক ৫৬ শতাংশ আয় করেছে ছবিটি। বিশ্বব্যাপী আয় ১৪০ কোটি টাকা।

প্রথম দিনের আয় ৭৭ কোটি, কী আছে দেভারায়

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস ছবিটির পর্যালোচনায় বলেলে ছবিতে জুনিয়র এনটিআরের অভিনয় প্রশংসনীয়। চিত্রনাট্যে যে ফোকরটুকু রেখেছিলেন পরিচালক, দ্বৈত চরিত্রে অভিনয় দিয়ে তা ভরাট করে দিয়েছেন জুনিয়র এনটিআর। ‘আয়ুধা পূজা’ গানে এবং একটি বিয়ের দৃশ্যে তার অভিনয় প্রশংসনীয়। ছেলের চরিত্রে অভিনয়ের ক্ষেত্রে এনটিআরের কিছুটা খামতি ছিল। ভৈরা চরিত্রে বলিউড অভিনেতা সাইফ আলি খান বেশ অভিনয় করেছেন। তবে দেভারার শত্রু হিসেবে চরিত্রটির গাম্ভীর্যের প্রয়োজন ছিল। এই ছবি দিয়ে তেলুগু দুনিয়ায় পা রেখেছেন জাহ্নবীর কাপুর।

ছবির ট্রেলারে দেখা যায়, সমুদ্রের পাড়ে বসে আছে ব্যক্তি। উত্তাল সমুদ্রের ঢেউ তার সামনে আছড়ে পড়ছে। ঢেউয়ের রং লাল। এরপর একটি কণ্ঠকে বলতে শোনা যায়, এই সমুদ্রের জল তার জন্যই রক্তাক্ত হয়েছে। দেখা যায়, পাচার ঠেকাতে মাঝ সমুদ্রে অস্ত্র হাতে পাচারকারীদের খুন করছে কেউ! সাইফ আলি খান ও জাহ্নবী কাপুরের ঝলকও দেখানো হয় ট্রেলারে। ছবিতে সাইফ আলি খানকে জুনিয়র এনটিআরের বন্ধু হিসেবে দেখা যাবে। জাহ্নবী কাপুর জুনিয়র এনটিআরের প্রেমিকা। ট্রেলার জুড়ে ধুন্ধুমার অ্যাকশন, সঙ্গে ছিল নাচের দৃশ্য।

প্রথম দিনের আয় ৭৭ কোটি, কী আছে দেভারায়

‘দেভারা-পার্ট ১’ ছবিতে আরও অভিনয় করেছেন প্রকাশ রাজ, শ্রীকান্ত মেকা, টম শাইন চাকো, নারায়ণ প্রমুখ। ছবিটি তেলেগু, তামিল, মালয়ালম, কন্নড় এবং হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। পরিচালনা করেছেন কোরাতালা শিব।

আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।