সেই নারীর কাছে ক্ষমা চেয়েছেন শিল্পী অরিজিৎ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৯ পিএম, ২৬ সেপ্টেম্বর ২০২৪

এই সময়ের বলিউডের সেরা গায়কই নন, অরিজিৎ সিং একজন ভালো মনের মানুষ হিসেবেও পরিচিত। বারবার সেই প্রমাণ তিনি দিয়ে যাচ্ছেন। এবার ব্রিটেনের এক কনসার্টে অরিজিৎ যে কাজ করেছেন, তা খুব কম শিল্পীই করেন। মঞ্চ থেকে মাথা নিচু করে সেই নারীর কাছে ক্ষমা চেয়েছেন এই কণ্ঠশিল্পী। তা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ব্রিটেনের ওই কনসার্টের যে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে েবড়াচ্ছে, তাতে দেখা যাচ্ছে এক নারী ভক্তকে গলা ধরে ধাক্কা দিচ্ছেন এক নিরাপত্তারক্ষী। সেই নারী অনুরাগী অরিজিতের নাম ধরে চিৎকার করছেন। এ দৃশ্য অরিজিতের চোখে পড়তেই হঠাৎ গান থামিয়ে দেন তিনি। তারপর নিরাপত্তারক্ষীকে বলেন, ‘এ রকম করা মোটেই ঠিক হয়নি।’ শুধু তাই নয়, অরিজিৎ সেই নারীর কাছে ক্ষমাও চেয়েছেন। বিনয়ের সঙ্গে সেই নারী ভক্তকে তিনি বলেন, ‘এমন ঘটনার জন্য আমি দুঃখিত। আপনার সঙ্গে এমনটা করা একেবারেই উচিত হয়নি। আমি যদি ওখানে থাকতাম, তাহলে কিছুতেই এমনটা ঘটতো না।’

সেই নারীর কাছে ক্ষমা চেয়েছেন শিল্পী অরিজিৎ

এদিকে আরজি কর কাণ্ডের বিচার চেয়ে গান তৈরি করেছিলেন শিল্পী অরিজিৎ। এটি আন্দোলনের গান হিসেবে জনপ্রিয়তা পায়। কলকাতার মানুষ রাত দখলে সেই গান কণ্ঠে ধারণ করে রাস্তায় নামেন। এবার ব্রিটেনের কনসার্টেও সেই গানের অনুরোধ জানান শ্রোতারা।

সোশ্যাল মিডিয়ায় আরও একটি ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে দেখা গেছে, লন্ডনের কনসার্টে একটার পর একটা গান গাইছেন অরিজিৎ। এরই মাঝে দর্শকের মধ্যে থেকে তার কাছে ‘আর কবে গানটি’ গাওয়ার অনুরোধ জানান একজন অনুরাগী। সঙ্গে সঙ্গে অরিজিতের বলেন, ‘ভাই এ গানটি সব জায়গার জন্য নয়। মানুষ এখানে আমার গান শুনতে এসেছেন। এটা আমার কাজ। আমি কাজ করছি। আর ওই গান আমার শিল্প। এটা সঠিক সময় নয় এই গান গাওয়ার। তুমি যদি সত্যিই প্রতিবাদ করতে চাও, যাও কলকাতায় যাও।’

এমএমএফ/আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।