ঐশ্বরিয়ার হাতে বিয়ের আংটি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের সংসার ভাঙন নিয়ে নিত্য নতুন তথ্য জানা যাচ্ছে। এ ঘটনাকে এখন পর্যন্ত সবাই গুঞ্জন বলছেন। তারপরও তাদের দাম্পত্য সম্পর্কের টানাপোড়েন নিয়ে বিভিন্ন ধরনের রসালো গল্প শোনা যাচ্ছে।

সম্প্রতি দুবাই যাত্রার সময় ঐশ্বরিয়ার আঙুলে বিয়ের আংটি দেখা যায়নি। ফলে নতুন করে এ তারকা দম্পতির বিচ্ছেদের জল্পনা-কল্পনায় ভিন্নমাত্রা যুক্ত হয়। তবে এবার প্যারিস ফ্যাশন উইকে ঘর ভাঙার জল্পনা এক পোজেই উড়িয়ে দিলেন ঐশ্বরিয়া। আবারও তার হাতে দেখা গেল অভিষেকের পরানো বিয়ের সেই আংটি।

আরও পড়ুন:

ঐশ্বরিয়া তাদের একমাত্র কন্যা আরাধ্যাকে নিয়ে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে দুবাই গিয়েছিলেন। সেখানকার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকেরই নজরে পড়ে ঐশ্বরিয়ার হাতে তার বিয়ের আংটি না থাকার বিষয়টি। সঙ্গত কারণেই সবার মনে প্রশ্ন জাগে, ‘তবে কি অভিষেকের সঙ্গে আসলেই বিচ্ছেদ হয়ে গেছে তার? আর সেই কারণেই আংটি খুলে ফেলেছেন এ অভিনেত্রী’। অবশ্য পরে ঐশ্বরিয়া জানিয়েছিলেন তার আংটিটি সেসময় ওয়াশ করার জন্য দিয়েছিলেন।

 
 
 
View this post on Instagram

A post shared by DietSabya® (@dietsabya)

কিন্তু প্যারিস ফ্যাশন উইকে সবার জল্পনা-কল্পনার উত্তর ঐশ্বরিয়া আংটি হাতেই দিলেন। এবারে প্যারিস ফ্যাশন উইকের র‌্যাম্পে সাটিনের লাল গাউন পরেছেন ভারতের সাবেক এ বিশ্বসুন্দরী। তার সঙ্গেই ছিল বোল্ড রেড লিপস্টিকের আবেদনময়ী সাজ। বিশাল একটি ভেইল ছিল ঐশ্বরিয়ার এই পোশাকে। যে প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে মার্জার সরণিতে হেঁটেছিলেন। এরই ক্যাচলাইন তাতে লেখা ছিল।

অভিষেক ঐশ্বরিয়া ২০০৭ সালে বিবাহবন্ধনে আবদ্ধন হন। ২০১১ সালের ১৬ নভেম্বর তাদের ঘরে কন্যা আরাধ্যার জন্ম হয়। সুখে শান্তিতেই যাচ্ছিল তাদের দিন। তবে কয়েক মাস ধরে বলিউডের ভেতরে-বাইরে শোনা যাচ্ছে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার সঙ্গে নাকি ঐশ্বরিয়ার বেশ মনোমালিন্য দেখা দিয়েছে। এর সূত্র ধরেই অভিষেকের সঙ্গেও সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে। এমনও শোনা গেছে, মেয়েকে নিয়ে নাকি মা বৃন্দা রায়ের সঙ্গে থাকছেন ঐশ্বরিয়া।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।