অমিতাভের দরজায় কড়া নেড়েছিলেন মাইকেল জ্যাকসন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:৪৩ পিএম, ১২ সেপ্টেম্বর ২০২৪

প্রয়াত পপতারকা মাইকেল জ্যাকসনের সঙ্গে দেখা হয়েছিল বলিউড তারকা অমিতাভ বচ্চনের। সেই স্মৃতিচারণ করতে গিয়ে তিনি জানান, মাইকেল জ্যাকসন একবার তার দরজায় কড়া নেড়েছিলেন।

সম্প্রতি রিয়েলিটি শো কৌন বানেগা ক্রোড়পতিতে সেই ঘটনার বর্ণনা দেন অমিতাভ বচ্চন। দেশটির বেসামরিক পদক পদ্মশ্রী পাওয়া অতিথি ড. অভয় এবং ড. রানি বাঙের সঙ্গে আলাপকালে অমিতাভ জানতে চান তার প্রিয় শিল্পী কে? জবাবে রানি বলেন, মাইকেল জ্যাকসনের নাম। অমিতাভের সঙ্গে যে মাইকেল জ্যাকসনের দেখা হয়েছিল, সেকথাও মনে ছিল রানির। তিনি অমিতাভের কাছে সেই অভিজ্ঞতা জানতে চান।

অমিতাভ বচ্চন বলেন, ‘একবার নিউইয়র্কের এক হোটেলে উঠেছিলাম। একদিন শুনলাম কেউ একজন দরজা নক করছে। দরজা খুলে দেখি মাইকেল জ্যাকসন! আমি তো আর একটু হলেই অজ্ঞান হয়ে যাচ্ছিলাম। অনেক কষ্টে নিজেকে সামলে তাকে শুভেচ্ছা জানালাম। তিনি জিজ্ঞেস করলেন, রুমটা আমার কি না। যখন বললাম, হ্যাঁ আমারই রুম, তখন তিনিও নিশ্চিত হলেন যে তিনি ভুল রুমে চলে এসেছিলেন। পরে তিনি নিজের রুমে ফিরে একজনকে পাঠিয়েছিলেন, ভুল করে কার রুমে গিয়েছিলেন সেটা জানার জন্য। আমাদের বসে কথা বলার সুযোগ ছিল। অনেক খ্যাতিমান ব্যক্তি হওয়া সত্বেও তিনি ছিলেন ভীষণ বিনয়ী। তার সঙ্গে প্রথমবার এভাবেই দেখা হয়েছিল আমার।’

মাইকেল জ্যাকসনের পরিবেশনার প্রশংসা করে অমিতাভ বচ্চন বলেন, ‘আরেকবার যুক্তরাষ্ট্রে মাইকেল জ্যাকসনের একটা অনুষ্ঠান ছিল। নিউইয়র্ক থেকে সেখানে পৌঁছানো খুব ঝামেলার। আমরা যখন হোটেলে পৌঁছাই, আমাদের বলা হল, কোনো রুম নেই! আমরা অনুরোধ করলে বলল, মাইকেল জ্যাকসন ও তার টিম হোটেলের ৩৫০টা রুমই বুক করে ফেলেছেন। অনেক অনুরোধের পর আমরা স্টেডিয়ামের পেছনে জায়গা পেলাম, সেখানে বসে আমরা মাইকেল জ্যাকসনের পরিবেশনা দেখতে পারব। তিনি আসলে অসাধারণ এক শিল্পী। নাচে ও গানে তিনি বিস্ময়কর। ওই অনুষ্ঠানে বজ্রপাতের মতো করতালি পড়ছিল এবং সত্যিই এক জাদুকরী পরিবেশ তৈরি হয়েছিল।’

অমিতাভকে সর্বশেষ দেখা গেছে ‘কলকি ২৮৯৮ এডি’ ছবিতে।

আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।