রণবীর-দীপিকার কন্যা বড় হয়ে কেমন হবে জানালেন জ্যোতিষী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাদের ঘরে এখন খুশির জোয়ার বইছে। এ তারকা দম্পতির ভক্তরাও ভীষণ আনন্দিত। এখন সবাই এ কন্যা সন্তানের মুখ দেখার জন্য উন্মুখ হয়ে আছেন।

এদিকে ৮ সেপ্টেম্বর জন্ম নেওয়া রণবীর-দীপিকার সদ্যোজাতদের কন্যা সন্তানের ভবিষ্যৎ কেমন হবে, তা নিয়ে জানিয়েছেন ভারতের বিখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালা। তিনি বলছেন, এই দিনে জন্মগ্রহণকারীরা বুদ্ধিমান এবং প্রাণোচ্ছল ব্যক্তিত্বের অধিকারী হন। চ্যালেঞ্জ নিতে ভয় পান না। এদের আত্মবিশ্বাস সবসময় তুঙ্গে থাকে। উচ্চাকাঙক্ষীও হন। নির্দ্বিধায় মনের কথা খুলে বলতে পারেন। তবে খুঁতখুঁতে হন। পারফেকশনের ভূত মাথায় থাকে সর্বদা।’

সম্প্রতি বেবি বাম্প নিয়ে ফটোশুট করেছিলেন তারা। সেই সব ছবি ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে। মাতৃত্বের স্বর্গীয় আভায় উদ্ভাসিত দীপিকাকে অসাধারণ দেখাচ্ছিল। রণবীরকে প্রাণবন্ত লাগছিল।

দীপিকা একটি ইনস্টাগ্রাম পোস্টে তার সন্তান আগমনের খবর জানিয়েছিলেন। এরপর থেকেই শুরু হয় বিভিন্ন ধরনের জল্পনা-কল্পনা। ভক্ত-অনুরাগী থেকে শুরু করে বলিউডের সবাই শুভেচ্ছা জানান দীপিকা-রণবীরকে। তাদের সন্তান আগমনের মুহূর্ত হয়ে ওঠে বলিউডের সবচেয়ে প্রত্যাশিত মুহূর্ত। রণবীর কেমন সন্তান চান, সে কথায় জানিয়েছিলেন গণমাধ্যমকে। তিনি বলেছিলেন, ‘সন্তানটি যেন দীপিকার মতো সুন্দর হয়।’

রণবীর-দীপিকার কন্যা বড় হয়ে কেমন হবে জানালেন জ্যোতিষী

গণমাধ্যমকর্মীদের রণবীর আরও বলেছিলেন, ‘আপনাদের বৌদি (দীপিকা পাড়ুকোন) ছোটবেলায় খুব মিষ্টি ছিল। আমি ওইরকম সন্তান চাই। তাহলেই জীবন সার্থক।’ দীপিকা-রণবীরের কন্যা সন্তানের নাম এখনও জানা যায়নি। তবে দীপিকা-রণবীর অনেক আগেই তাদের সন্তানের জন্য পরিকল্পনা করে একটি নাম ঠিক করেছিলেন। জানা গিয়েছিল, ছেলে হোক কিংবা মেয়ে, সেই নামটিই রাখবেন তারা। রণবীর এক সাক্ষাৎকারেও সেকথা জানিয়েছিলেন। সেই সঙ্গে রণবীর আরও জানিয়েছিলেন, তাদের সন্তান ছেলে বা মেয়ে হোক, তার নাম রাখা হবে শৌর্যবীর সিং। রণবীর-দীপিকা দুজন মিলেই নামটি ঠিক করেছেন।

সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’ সিনেমাটর শুটিংয়ের সময় তাদের পরিচয় হয়। এরপর একসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’ সিনেমায় তারা অভিনয় করেছেন। দীর্ঘ ৬ বছর প্রেম করার পর তারা ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। দীপিকা গর্ভাবস্থায় ‘কল্কি’ সিনেমায় অভিনয় করেছেন। মুক্তির পর থেকেই সিনেমাটি ব্যাপক আলোচনা এসেছে। তার ভক্তরা আশা করছেন মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে তিনি শিগগির কাজে ফিরবেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।