খালা হয়েছেন, দীপিকার মেয়ের জন্য কী কিনলেন রাখি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩০ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

ঘরে নতুন অতিথি আসার খবর ছড়িয়ে পড়ার পর থেকেই দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং অভিনন্দন ও শুভেচ্ছায় ভাসছেন। তাদের নবজাতক কন্যাকেও শুভকামনা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের পোস্ট দিচ্ছেন দীপিকা-রণবীরের ভক্ত-অনুরাগীরা। ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানিও হাসপাতালে দীপিকা-রণবীরের মেয়েকে দেখার জন্য গিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Filmy Ape (@filmyape)

দীপিকা মা হওয়ায় খালা হয়েছেন বলিউড তারকা রাখি সাওয়ান্ত। এ কথা জানিয়ে রাখি সাওয়ান্ত তার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও প্রকাশ করেছেন। এতে তিনি জানিয়েছেন, তিনি খালা হয়েছেন। এ জন্য তিনি ভীষণ আনন্দিত। তিনি দুবাইয়ের একটি শপিং মল থেকে শিশুদের থ্রি-ইন ওয়ান উপহার প্যাকেজ কিনেছেন। এতে রয়েছে একটি খেলনা পুতুল, বেবি ক্যারিয়ার ও ছোট কম্বল। ভিডিওতে তিনি দীপিকা ও রণবীর মা-বাবা হওয়ার জন্য অভিনন্দনও জানিয়েছেন।

রাখির এই ভিডিও দেখে ভক্তরা বিভিন্ন ধরনের মন্তব্য করছেন। অনেকেই তার প্রশংসা করেছেন। এক ভক্ত মন্তব্য করে লিখেছেন, ‘রাখি তুমি নিজেই তো একটি পুতুল।’ অন্য একজন লিখেছেন, ‘তিনি (রাখি) আসলেই একজন ভালো আত্মার মানুষ।’

গত ৮ সেপ্টেম্বর দীপিকা-রণবীর মা-বাবা হয়েছেন। এ খবর রণবীর সিং তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন। সঞ্জয় লীলা বানসালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’সিনেমাটর শুটিংয়ের সময় তাদের পরিচয় হয়। এরপর একসঙ্গে ‘বাজিরাও মাস্তানি’ আর ‘পদ্মাবত’ সিনেমায় তারা অভিনয় করেছেন। দীর্ঘ ৬ বছর প্রেম করার পর তারা ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। দীপিকা গর্ভাবস্থায় ‘কল্কি’ সিনেমায় অভিনয় করেছেন। মুক্তির পর থেকেই সিনেমাটি ব্যাপক আলোচনা এসেছে। তার ভক্তরা আশা করছেন মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে তিনি শিগগির কাজে ফিরবেন।

দীপিকা-রণবীর অনেক আগেই তাদের সন্তানের জন্য পরিকল্পনা করে একটি নাম ঠিক করেছিলেন। জানা গিয়েছিল, ছেলে হোক কিংবা মেয়ে, সেই নামটিই রাখবেন তারা। রণবীর এক সাক্ষাৎকারেও সেকথা জানিয়েছিলেন। সেই সঙ্গে রণবীর আরও জানিয়েছিলেন, তাদের সন্তান ছেলে বা মেয়ে হোক, তার নাম রাখা হবে শৌর্যবীর সিং। রণবীর-দীপিকা দুজন মিলেই নামটি ঠিক করেছেন।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।