রিচার ঘরে ৪ কেজি ওজনের বস

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৮:৫২ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৪
রিচা চাড্ডা। ছবি: সংগৃহীত

বলিউড অভিনেত্রী রিচা চাড্ডার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে বোঝা যায় তিনি বেশ সুখেই আছেন। তার স্বামী অভিনেতা আলি ফজল রিচার দিকে সতর্ক দৃষ্টি রাখছেন, যাতে তার যত্নআত্তি ঠিক মতো হয়। কারণ সম্প্রতি রিচা মা হয়েছেন। তাই মা ও নবজাতকের কোনো সমস্যা না হয় তাই আলি ফজলের চেষ্টার কোনো কমতি নেই।

রিচা ১৬ জুলাই এক ফুটফুটে কন্যা সন্তান জন্ম দেন। তাকে ঘিরেই এখন তাদের ‍সুখের পৃথিবী। এই আনন্দময় সময়ের কিছু অংশ রিচা চাড্ডা তার ভক্ত-অনুরাগীদের সঙ্গেও শেয়ার করেন। রিচা তার ইনস্টাগ্রামে একটি ছবি প্রকাশ করেছেন। এতে দেখা যাচ্ছে পরিবারের সবাই তার কন্যা সন্তানকে নিয়ে হাসি-আনন্দে মেতে আছেন।

এখন কেমন আছেন রিচা? ‘হিন্দুস্তান টাইমস’র পক্ষ থেকে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘ভীষণ আনন্দে সময় কেটে যাচ্ছে আমাদের। আমার ঘরে এখন ৪ কেজি ওজনের একজন বস রয়েছেন। তার নিজস্ব সময়সূচি অনুযায়ী এখন আমাকে চলতে হচ্ছে। বলা যায় আমি এই বসের নির্দেশেই চলি।’ রিচা ‘৪ কেজি ওজনের বস’ দিয়ে বোঝাতে চাইছেন তার সদ্যজাত কন্যা সন্তানকে।

 
 
 
View this post on Instagram

A post shared by Richa Chadha (@therichachadha)

আলি ফজল ও রিচা চাড্ডা ২০২২ সালের সেপ্টেম্বর মাসে নয়াদিল্লিতে বিয়ে করেন। কিন্তু ২০২০ সালে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। করোনা মহামারির কারণে বিয়ের অনুষ্ঠান পিছিয়ে যায়। ২০১২ সালে ‘ফুকরে’ সিনেমার শুটিংয়ের সময় প্রথমবার রিচা-আলির পরিচয় হয়। এরপর থেকে তাদের প্রেম শুরু।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।