পুলিশের সাহায্য চাইলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৯ পিএম, ২৭ আগস্ট ২০২৪
কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত

বলিউড তারকা ও সংসদ সদস্য কঙ্গনা রানাউতের ‘ইমার্জেন্সি’ সিনেমার ট্রেলার সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি মুক্তি পেয়েছে। এরপর থেকেই নাকি তাকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এমনই অভিযোগ তুলেছেন এ অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যম এনডিটিভি সূত্রে এ খবর জানা গেছে।

অভিযোগে কঙ্গনা জানিয়েছেন, একদল লোক তাকে হুমকি দিচ্ছেন। তিনি পুলিশের কাছে সাহায্যও চেয়েছেন। এমন খবর ছড়িয়ে পড়লে তার অনুরাগীরা ভীষণ উদ্বিঘ্ন হয়ে পড়েন। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। এতে দেখা গেছে, একটি ঘরে ৬ জন বসে রয়েছেন। তাদের মধ্যে দুজন শিখদের পোশাক পরা। তাদের মধ্যে একজন বলছেন, ‘যদি এ সিনেমা মুক্তি পায়, শিখ সম্প্রদায় এর নিন্দা করবে। জুতা মেরে আপনার (কঙ্গনার) সিনেমাকে স্বাগত জানানো হবে।’

আরও পড়ুন:

আরেকজন হুমকি দিয়ে বলেন, ‘যদি সিনেমায় তাকে (খলিস্তানি জঙ্গি জার্নেল সিং ভিন্দ্রানওয়ালে) জঙ্গি হিসেবে দেখানো হয়, তাহলে মনে রাখবেন সেই মানুষটার (ইন্দিরা গান্ধী) কী হয়েছিল যার সিনেমা আপনি করছেন।’ এই ব্যক্তি নিজেকে ভিকি থমাস সিং হিসেবে দেন। তিনি নিজেকে এক্স হ্যান্ডেলে সামাজিক যোগাযোগমাধ্যমের ইনফ্লুয়েন্সার হিসেবে পরিচয় দিয়েছেন।

পুলিশের সাহায্য চাইলেন কঙ্গনা

এ ভিডিও শেয়ার করে কঙ্গনা মহারাষ্ট্রের ডিজিপি ও হিমাচলপ্রদেশ, পাঞ্জাব পুলিশের উদ্দেশে আবেদন জানিয়েছেন অভিনেত্রী। কঙ্গনা লিখেছেন, ‘দয়া করে বিষয়টি দেখুন।’

চলতি বছরের জুন মাসেই চণ্ডীগড় বিমানবন্দরে এক সিআইএসএফ জওয়ানের বিরুদ্ধে কঙ্গনাকে চড় মারার অভিযোগ ওঠে। কুলবিন্দর কৌর নামে ওই জওয়ান ঘটনার দায়ও স্বীকার করেন। এ অভিযোগে তাকে সাসপেন্ড করা হয়। সেই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়। এ ভিডিওতে শোনা গিয়েছিল, কৃষকদের নিয়ে কঙ্গনার মন্তব্যে ভীষণ ক্ষুব্ধ ছিলেন কুলবিন্দর। তারপরই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।