কেটে ফেলা চুল দিয়ে পরচুলা বানালেন হিনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ১৬ আগস্ট ২০২৪
ইনস্টাগ্রামের ভিডিও থেকে ছবি নেওয়া

বলিউড অভিনেত্রী হিনা খান স্টেজ থ্রি স্তন ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন। এরই মধ্যে তার কেমোথেরাপি শুরু হয়েছে। সম্প্রতি নিজের চুল কেটে ফেলেছেন তিনি। শরীরে চিকিৎসার ক্ষত ঢেকে কাজে ফেরার প্রস্তুতিও নিচ্ছেন। কিন্তু এমন কঠিন রোগ থেকে তো সহজে মুক্তি মিলবে না। এখনো দীর্ঘ লড়াই করতে হবে এ অভিনেত্রীকে।

তবে হিনার মুখের হাসি, অদম্য জেদ, তাকে এই লড়াইয়ে জয়ী করবে বলে বিশ্বাস করেন তার ভক্তরা। এবার তার লড়াইয়ের নতুন ধাপের ঝলক দেখা গেছে। ক্যানসার ধরা পড়া থেকে সেই কঠিন পথ ধীরে ধীরে অতিক্রম করা এবং বিভিন্ন পর্যায়ের আপডেট নিজের অনুরাগীদের জন্য পোস্ট করছেন হিনা।

আরও পড়ুন:

যারা হিনার মতো এ রোগের ভুগছেন, তাদের শক্তি জোগানোর চেষ্টা করছেন এ অভিনেত্রী। এরই মধ্যে নতুন একটি ভিডিও পোস্ট করলেন হিনা। সেখানে দেখা গেল নিজের চুল দিয়ে একটি সুন্দর পরচুলা তৈরি করেছেন তিনি। পাশাপাশি একটি লম্বা দীর্ঘ ক্যাপশনও লিখেছেন তার সোশ্যাল মিডিয়ায়।

ভিডিও পোস্ট করে হিনা লেখেন, ‘যে সময়ে আমার ক্যানসারের কথা জানতে পারি। তখনই ধরে নিয়েছিলাম আমার চুল আর থাকবে না। তাই যতক্ষণ সেটা স্বাস্থ্যকর, লম্বা ও ঝলমলে ছিল এর মধ্যেই আমি সেটা নিজে কেটে ফেলার সিদ্ধান্ত নিই। আরও সিদ্ধান্ত নিই যে নিজের চুল দিয়েই পরচুলা তৈরি করব। যা আমাকে এই কঠিন সময় খানিক স্বস্তি দেবে। পাশাপাশি বলতেই হচ্ছে এটা বেশ সাহসী সিদ্ধান্ত ছিল। এ আমি জন্য গর্বিত।’

 
 
 
View this post on Instagram

A post shared by (@realhinakhan)

একইসঙ্গে হিনা ক্যানসার আক্রান্ত তার নারী ভক্তদের এক বিশেষ বার্তা দিয়েছেন। এতে তিনি জানান, যদি তারাও হিনার সিদ্ধান্তের সঙ্গে সহমত হন। তাহলে একই জিনিস তারাও করতে পারেন। যাতে অন্তত এ কঠিন সময় একটা কিছু ভালো হয়। টুপি পরে পরচুলাসহ হিনাকে দেখতে বেশ সুন্দরই লাগছে। তিনি যে পরচুলা পরেছেন তা একেবারেই বোঝা যাচ্ছে না। নিঃসন্দেহে এই সিদ্ধান্তে স্বস্তি পেয়েছেন এ অভিনেত্রী।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।